ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৩, ২৫ এপ্রিল ২০২৪  

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে কৃষিবিদ ইসরাফিল জাহান এর বিদায় সংবর্ধনা

আটটি স্থানে ফুলেল শুভেচ্ছা ও অশ্রুসিক্ত নয়নে আবেগঘন পরিবেশের মধ্যে দিয়ে বিদায় নিলেন বাজিতপুর উপজেলার কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মো. ইসরাফিল জাহান।
৩৮তম বিসিএস (কৃষি) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তা বাজিতপুরে ৩ বছর ২ মাস সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করেন। মো. ইসরাফিল জাহান ৪১তম বিসিএস দিয়ে (প্রশাসন) ক্যাডার সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগপ্রাপ্ত হন। ২৫ এপ্রিল বৃহস্পতিবার উপজেলা প্রশাসন বাজিতপুর অফিসার্স ক্লাবে ইসরাফিল জাহানের বিদায় সংর্বধনা অনুষ্ঠানের আয়োজন করে।
উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বাজিতপুর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা উপস্থিত থেকে আবেগঘন বক্তব্য শেষে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন ইসরাফিল জাহানকে।
এর আগে ইসরাফিল জাহানকে ২১ এপ্রিল কিশোরগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি থেকে আনুষ্ঠানিক বিদায় দেন জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুস সাত্তার।
গত ২২ এপ্রিল উত্তর পিরিজপুর ব্লকের উপ-সহকারী কৃষি কর্মকর্তা বজলুর রহমান ও পিরিজপুর ইউনিয়নের কৃষক মাঠ স্কুলের কৃষক কৃষাণী মো. ইসরাফিল জাহানকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংর্বধনা দেন। এই সময় অনেকে কৃষিবিদের স্মৃতিচারণ করে কেঁদে ফেলেন।
গত ২৩ এপ্রিল সরারচর ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন ও সরারচর ইউনিয়নে কৃষকদের পক্ষ থেকে কৃষিবিদ মো. ইসরাফিল জাহানকে বিদায় সংবর্ধনা শেষে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন।গতকাল ২৪ এপ্রিল উপজেলা কৃষি অফিসের আয়োজনে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
কৃষিবিদ মো. ইসরাফিল জাহান তার বক্তব্যে বলেন, সবাই স্বপ্ন থাকে বিসিএস (প্রশাসন) ক্যাডারে নিয়োগপ্রাপ্ত হওয়া। ৪০তম বিসিএস দিয়ে উত্তীর্ণ হতে পারিনি, ৪১তম বিসিএস দিয়ে (প্রশাসন) ক্যাডার পদে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসেবে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগপ্রাপ্ত হয়েছি। আমি যেহেতু ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্র, চাকরি শুরু করি কৃষি অফিসে তাই কৃষি কেন্দ্রিক চিন্তা থাকবে সব সময় আমার মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে পারি।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়