ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৮ ১৪৩১

অঞ্জলি অরোরার নতুন ড্যান্স, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৫, ২০ আগস্ট ২০২৩  

অঞ্জলি অরোরা

অঞ্জলি অরোরা

বর্তমানে অঞ্জলি অরোরা আজকের প্রজন্মের কাছে অন্যতম পরিচিত মুখ। ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী তিনি। উল্লেখ্য, এই গানের সাথে রিল বানিয়েই এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। পাশাপাশি কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’এও দেখা মিলেছিল তার।

সেই শোয়ের পরেই তার একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়। অবশ্য সেই নিয়ে মিডিয়াতে কম চর্চা হয়নি। লক আপে এসে নিজের জীবনের একাধিক তথ্য সামনে এনেছিলেন তিনি। এই শো থেকেই সাধারণের মাঝে একটা আলাদাই পরিচিতি গড়ে উঠেছে অঞ্জলির। তবে এই মুহূর্তে নিজের সাম্প্রতিক রিল ভিডিওয সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চিত অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। থেকে থেকেই কোন না কোন কারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। একাধিক সময়ে বিভিন্ন কারণে কটাক্ষের শিকারও হতে হয় তাকে।

সেই ঘটনা অবশ্য নতুন কিছু নয় অভিনেত্রীর কাছে। তারকা জগৎ’এর সদস্য হওয়ার সুবাদে এমন একাধিক ঘটনার সম্মুখীন হতে হয় তাকে। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক মিলবে। তবে এই মুহূর্তে নিজের বোল্ড ঝলকের সূত্র ধরেই মিডিয়ার আলোয় অঞ্জলি। রইল সেই ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া রিল ভিডিওতে অভিনেত্রীকে একটি হরিয়ানভি গানের সাথেই কোমর দোলাতে দেখা গিয়েছে। নিজের বেডরুমেই ‘টুট গায়ি খাট’এর তালে এদিন চুটিয়ে নাচতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এই ভিডিওটি বানানোর সময় অঞ্জলিকে কালো ফুলস্লিভ ক্রপটপ ও হাই থাই স্লিটেড সাদা-কালো প্রিন্টের স্কার্ট পরে থাকতে দেখা গিয়েছে। এদিন খোলা চুলে নিজের বিনা মেকাপ লুক শেয়ার করেছিলেন তিনি। আপাতত, নিজের এই সাম্প্রতিক রিল ভিডিওর ঝলক শেয়ার করেই নেটমহলে উষ্ণতা ছড়িয়েছেন অভিনেত্রী।

সর্বশেষ
জনপ্রিয়