ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলেন প্রিয়া প্রকাশ

সোশ্যাল মিডিয়ায় ডেস্ক

প্রকাশিত: ১৩:১৫, ৮ অক্টোবর ২০২২  

প্রিয়া প্রকাশ

প্রিয়া প্রকাশ

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে ৮ থেকে ৮০ আজকাল সকলেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন। প্রায় সকলের অ্যাকাউন্ট রয়েছে ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুকে ইত্যাদি জায়গায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘরে বসেই আমরা খবর পেয়ে যাই গোটা দেশের। সাধারণ মানুষ যেমন এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন ঠিক তেমনি তারকারাও এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করে নিজেদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখেন। তাইতো তারা মাঝে মাঝেই ছবি এবং ভিডিও পোস্ট করেন বা স্টোরি পোস্ট করে নিজেদের ফ্যানদের সাথে সুসম্পর্ক বজায় রাখেন।

কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছিল যেখানে এক দক্ষিণী অভিনেত্রী চোখ মেরে মন জয় করে নিয়েছিল গোটা যুবসমাজের। অভিনেত্রী হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ। আশা করি বুঝতে পেরেছেন কোন অভিনেত্রীর কথা এই প্রতিবেদনে বলা হচ্ছে। ওই ভাইরাল ভিডিওর পর থেকে ব্যাপক জনপ্রিয়তা রয়েছে প্রিয়া প্রকাশ ভারিয়ারের। বর্তমানে সোশ্যাল মিডিয়া সাইটে তার জনপ্রিয়তা ব্যাপক। তাই তিনি মাঝে মাঝেই বিভিন্ন ফটোশুটের ছবি এবং ভিডিও পোস্ট করে থাকেন। সম্প্রতি তিনি ইন্টারনেট দুনিয়াতে হইচই ফেলে দিয়েছেন তার বোল্ড ফটোশুট দিয়ে।

প্রিয়া প্রকাশ ভারিয়ার বর্তমানে থাইল্যান্ড ভ্রমণে গিয়েছেন। সেখান থেকেই একের পর এক বোল্ড অবতারের ছবি পোস্ট করছেন উইঙ্ক গার্ল। সম্প্রতি ভাইরাল হওয়া এক ইনস্টাগ্রাম পোস্টে দেখা গিয়েছে অভিনেত্রী থাইল্যান্ডের সমুদ্রে এক নৌকাতে বসে ছুটির আমেজ কাটাচ্ছেন। তাঁর পরনে একটি ব্র্যালেট এবং কালো শর্টস। খোলা চুলে তাকে অপরূপ সুন্দরী লাগছে। এছাড়াও একটি ছবিতে দেখা গিয়েছে বিকিনি পরে জলকেলিতে মত্ত উইঙ্ক গার্ল। এই পোস্ট ইন্টারনেট দুনিয়াতে আসার সাথে সাথেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ফ্যানেরা রীতিমতো লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন ওই ইনস্টাগ্রাম পোস্টে।

সর্বশেষ
জনপ্রিয়