ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

একফ্রেমে মেসির ৮০০ গোল, ভিডিও ভাইরাল

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬:৩৯, ১৭ সেপ্টেম্বর ২০২৩  

লিওনেল মেসি

লিওনেল মেসি

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। সেটা নিয়ে কারো মনে সন্দেহ নেই। মাত্র আট বছর বয়সে বার্সেলোনার লা মাসিয়া অ্যাকাডেমি থেকে তার উঠে আসা। মেসি এখন জীবন্ত কিংবদন্তি। লা মাসিয়া অ্যাকাডেমি থেকে তারপর টানা দুই দশকের সম্পর্ক স্প্যানিশ জায়ান্টের সাথে।

এরপর বার্সেলোনার ইতিহাসে সর্বকালের সেরা ফুটবলার হয়েছেন। তবে সব ভালো ইনিংসের শেষ থাকে। ঠিক সেভাবেই প্রিয় বার্সাকে চোখের জলে ছেড়ে যেতে বাধ্য হন। তবে থেমে থাকেননি। বার্সেলোনাকে বিদায় জানিয়ে তিনি গত দুই মৌসুমে ছিলেন পিএসজি-তে। তবে সেখানে বনিবনা না হওয়ার জন্য চলতি মৌসুমে মেজর লিগ সকারের অন্যতম ক্লাব ইন্টার মিয়ামিতে দাপট দেখাচ্ছেন আর্জেন্টিনার সুপারস্টার।

আর্জেন্টিনার হয়ে তার মুকুটে এর আগে ছিল অলিম্পিকে সোনা, কোপা আমেরিকা কাপে জয়ের পালক। কিন্তু বিশ্বকাপ ছিল না। তবে ৩৬ বছর পর সেই খরা মিটেছে গত কাতার বিশ্বকাপে।

এই মেসি শুধু দলকে খেলান না, তিনি একইসাথে গোলমেশিনও। ফুটবল ক্যারিয়ারে মোট ৮০০ টি গোল করে বসে আছেন! এবার সব গোলের মুহূর্ত ধরা দিয়েছে এক ফ্রেমে। অবিশ্বাস্য এক অ্যালবাম দেখা গেছে এক নেটিজেনের টুইটার হ্যান্ডেলে। সেই ৮০০ গোলের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়