ঢাকা, রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

কম দামে মিলবে বাংলাদেশে তৈরি হুন্দাইয়ের গাড়ি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২:১০, ২৪ জানুয়ারি ২০২৩  

কম দামে মিলবে বাংলাদেশে তৈরি হুন্দাইয়ের গাড়ি

কম দামে মিলবে বাংলাদেশে তৈরি হুন্দাইয়ের গাড়ি

দক্ষিণ কোরিয়ার অটোমোবাইল জায়ান্ট হুন্দাই ব্র্যান্ডের ‘ক্রেটা’ গাড়ির বর্তমান বাজার মূল্য ৪৩ লাখ ৫০ হাজার টাকা। তবে বাংলাদেশে তৈরি করা হুন্দাইয়ের একই গাড়ি আরো কম টাকায় মিলবে।

তেজগাঁওয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মঙ্গলবার সকালে একথা জানিয়েছেন ফেয়ার টেকনোলজি লিমিটেডের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুতাসসিম দায়ান।

তিনি জানান, বাংলাদেশে তৈরি ক্রেটা সিভিইউ গাড়ির সর্বনিম্ন দাম ৩৪ লাখ ৫০ হাজার টাকা হবে, যা অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতামূলক। একই সঙ্গে গ্রাহকদের ৫ বছর বা ১ লাখ কিলোমিটার মাইলেজ পর্যন্ত ওয়ারেন্টি সুবিধা দেওয়া হবে।

এদিকে বর্তমানে আমদানি করা এই মডেলের গাড়ির দাম ৪৩ লাখ ৫০ হাজার টাকা বলে জানায় ফেয়ার টেকনোলজি লিমিটেড। এছাড়া তিন বছর বা ৪০ হাজার কিলোমিটারের মধ্যে ক্রয়মূল্যের ৬০ শতাংশ দামে বাই-ব্যাক সুবিধাও থাকছে।

মুতাসসিম দায়ান বলেন, গাড়ির জগতে বিশ্বের অন্যতম সেরা ব্র্যান্ড হুন্দাই। দৃষ্টিনন্দন ডিজাইন ও সর্বাধুনিক প্রযুক্তি হুন্দাই গাড়িকে সারাবিশ্বের মানুষের মধ্যে জনপ্রিয় করে তুলেছে।

ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং জে এম তসলীম কবির বলেন, হুন্দাই আমাদের টেকনিক্যাল পার্টনার। আমরা বিভিন্নভাবে কারখানা বাড়ানোর চেষ্টা করছি। আমরা আরো বড় পরিসরে কাজ করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন ফেয়ার গ্রুপের হেড অব কমিউনিকেশনস হাসনাইন খুরশীদ, হেড অব মার্কেটিং জেএম তসলীম কবীরসহ অনেকে।

প্রসঙ্গত, গাজীপুরের কালিয়াকৈরের বঙ্গবন্ধু হাইটেক পার্কে হুন্দাই গাড়ি তৈরির কারখানা তৈরি করেছে ফেয়ার টেকনোলজি। কারখানাটিতে উৎপাদিত প্রথম গাড়ি হুন্দাই ক্রেটা এস ই ভি বাজারজাত শিগগিরই শুরু হতে যাচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়