ঢাকা, বুধবার   ০৬ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯

কেমন যাবে আজকের দিনটি, তা জানতে দেখুন রাশিফল

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:৪৫, ২৩ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ২৩ জুন ২০২২, বৃহস্পতিবার। রাশিচক্রের মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি। তবে মনে রাখবেন জ্যোতিষী যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ: মার্চ ২১ থেকে এপ্রিল ১৯ 

দীর্ঘ অসুস্থতা থেকে লাভ আসবে। আজ মা বাবার পক্ষ থেকে অনেক সুবিধা পাবেন। আর্থিক সুবিধা থাকবে। বন্ধুবান্ধবের থেকে অনেক কিছু শিখবেন। জীবনের নানা দিক আজ আপনার পক্ষে থাকবে। প্রেম করতে থাকুন। সাফল্য নিশ্চিত।

বৃষ: এপ্রিল ২০ থেকে মে ২০

কাজের চাপ থাকবে। বিরোধ থাকবে অনেকের। বদ অভ্যাস ত্যাগ করুন। অর্থ ব্যয় কম করুন। ক্ষতিগ্রস্থ হবেন অনেক দিক থেকে। বোঝাপড়া বাড়িয়ে তুলতে হবে। বিরক্তি প্রকাশ করবেন না। মূল্যবান সময় নষ্ট করবেন না।

মিথুন: মে ২১ থেকে জুন ২০

স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। উচ্চ প্রত্যাশা থাকবে। পরিবারে নিয়ন্ত্রণ রাখুন। মন খারাপ হতে পারে। প্রেমের দিকে এগোবেন না। অফিসে উন্নতি করতে হবে। অনেক অভিজ্ঞতা লাভ করবে। সোশ্যাল মিডিয়ায় বেশি সরব হয়ে কাজ নেই।

কর্কট: জুন ২১ থেকে জুলাই ২২

নিজের রাগ প্রতিরোধ করতে হবে। চিন্তাশক্তিকে দুর্বল করবেন না। ইতিবাচক মনোভাবের সঙ্গে আজকে এগিয়ে যেতে হবে। অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দেবে। প্রেমে হতাশা থাকবে। ব্যক্তির সঙ্গে সংযুক্ত হন যারা আপনাকে আজকে রাখতে পারবে। খালি সময়ে অনেক কিছু করতে পারবেন।

সিংহ: জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

সমালোচনার শিকার হবেন। নতুন অভ্যাস আজকে বদল আনবে। অনুভূতি নিয়ন্ত্রণে থাকবে। উত্তেজনা খুব কম থাকবে। এমন কোনও কাজে অংশ নিন, যেটা ভালো প্রমাণ দেবে। কর্মক্ষেত্রে নতুন কিছু হতে চলেছে। নেতৃত্ব দিতে পারেন।

কন্যা: অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

আমোদপ্রমোদ এবং মজার দিন। বিনোদনের খাতে অনেক কিছু ব্যয় করবেন। বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। প্রেমের মেজাজে থাকবেন। প্রিয়জনের জন্য বিশেষ পরিকল্পনা করুন। নিজেকে আবদ্ধ রাখুন নানা কাজে। সুখ অনুভব করবেন।

তুলা: সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

অবসরের সময়ে কাজ করবেন না। অমীমাংসিত সমস্যা অস্পষ্ট হবে। অর্থ ব্যয় হবে। ঘরের ঝামেলা মেটান। মানসিক চাপ থাকবে। উদ্যোগ নিয়ে কাজ শেষ করুন। জীবনের থেকে অনেক কিছু শিখবেন। অংশীদারিত্বের থেকে সাবধান। সমাজের থেকে দূরে থাকুন।

বৃশ্চিক: অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১

আত্ম বিকাশের পথ বেছে নিন। একের বেশি উপায় খুঁজতে হবে নিজেকে প্রতিষ্ঠা করার জন্য। পুরনো বন্ধুর থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িক ভাবে লাভবান হবেন। অনেকের পরামর্শ অনুযায়ী কাজ করলে জীবনে ভালো লাভ হবে। পূর্বপুরুষের সম্পত্তি আজকে অনেক কাজে আসবে। আজ অফিসে কাজ করার মতো মনে হবে না। আপনি একটি দ্বিধাদ্বন্দ্বের মুখোমুখি হবেন। 

ধনু: নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

একা থাকবেন না। পরিবারের সঙ্গে সময় কাটান। নতুন কিছুতে যোগ দিন। ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলুন। সমস্যার সমাধান নিজেকেই করতে হবে। অর্থ উপার্জন করতে হবে। বরিষ্ঠদের থেকে চাপ আসবে। হতাশায় থাকবেন না। জীবন সঙ্গীর কারণে মুশকিলে পড়তে পারেন।

মকর: ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

ধর্মীয় দিকে নজর দিন। বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো। আর্থিক নিরাপত্তা থাকবে। প্রয়োজনের তুলনায় বেশি কথা বলবেন না। প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে। বেশি কঠোর হবেন না। প্রেমের জীবনে অনেক কিছু থাকবে।

কুম্ভ: জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

প্রত্যয় বাড়বে। উন্নতি নিশ্চিত। অর্থ সংক্রান্ত বিষয়ে আপনার মতামত শ্রেষ্ঠ। অনেকের থেকে সাহায্য পাবেন। প্রিয়জনের কারণে মুশকিলে পড়বেন। মন পরিষ্কার রেখে কথা বলুন। সৃজনশীলতা হারিয়ে ফেলবেন না। সিদ্ধান্ত গ্রহণ করতেই হবে।

মীন: ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

মনের দিকে নজর দিন। সবকিছু একসঙ্গে পাওয়া সম্ভব নয়। অর্থের আগমন ঘটবে। নানা ঝামেলা থেকে মুক্তি পাবেন। মানুষের সঙ্গে খাবার ভাগ করে নিতে হবে। জীবন সঙ্গীর কাছে আপনার গুরুত্ব অনেক বেশি। সত্যিই বিস্ময়কর কিছু হবে। নিজের রসিক স্বভাব বজায় রাখুন।

সর্বশেষ
জনপ্রিয়