ঢাকা, রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

তিতুমীরে ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৭ ফেব্রুয়ারি, অংশগ্রহণে যা প্রয়োজন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২২:২৪, ২৪ জানুয়ারি ২০২৩  

তিতুমীরে ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৭ ফেব্রুয়ারি, অংশগ্রহণে যা প্রয়োজন

তিতুমীরে ক্রীড়া প্রতিযোগিতা শুরু ৭ ফেব্রুয়ারি, অংশগ্রহণে যা প্রয়োজন

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) অধিভুক্ত রাজধানীর সরকারি তিতুমীর কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শুরু হচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার)।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সরকারি তিতুমীর কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৭ ফেব্রুয়ারি (মঙ্গলবার) থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩ এর আয়োজন করা হয়েছে। উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য সরকারি তিতুমীর কলেজের শিক্ষার্থীদের নিকট থেকে নাম আহ্বান করা যাচ্ছে। 

উল্লিখিত তারিখের মধ্যে আগ্রহী প্রতিযোগীদেরকে সংশ্লিষ্ট বিভাগের বিভাগীয় প্রধানের কাছে নাম জমা দেওয়ার জন্য বলা হলো।

এছাড়াও আরো বলা হয়েছে, প্রত্যেক প্রতিযোগী তার প্রার্থিতার জন্য নাম, রোল, শ্রেণি, সেশন, বিভাগ, মোবাইল নম্বরসহ সব তথ্য সরবরাহ করতে হবে।

প্রতিযোগিতার ইভেন্টসমূহ :

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ছেলেদের ইভেন্টসমূহের মধ্যে রয়েছে ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, ৪০০ মিটার দৌড়, ৮০০ মিটার দৌড়, চাকতি নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, গোলক নিক্ষেপ, দীর্ঘ লাফ, উচ্চ লাফ ও ৪x১০০ মিটার রীলে দৌড়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মেয়েদের ইভেন্ট সমূহের মধ্যে রয়েছে ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, ৪০০ মিটার দৌড়, চাকতি নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, গোলক নিক্ষেপ, দীর্ঘ লাফ, উচ্চ লাফ ও ৪x১০০ মিটার রীলে দৌড়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় প্রতিযোগীদের নাম সংগ্রহ ২৮ জানুয়ারি হতে ৩১ জানুয়ারি পর্যন্ত চলবে এবং প্রাথমিক বাছাই চলবে ১ ও ২ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রসঙ্গত, একজন প্রতিযোগী সর্বোচ্চ তিনটি ইভেন্টে অংশগ্রহণ করতে পারবে (যেকোনো ১টি রিলে দৌড় ছাড়া)। এছাড়াও প্রতিযোগীদের অবশ্যই কলেজ পরিচয়পত্র সঙ্গে আনতে হবে এবং স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তির রশিদ নিয়ে আসতে হবে। এবং প্রাথমিক বাছাইয়ের তারিখে উক্ত বাছাইয়ে সম্ভাব্য প্রতিযোগীদেরকে অবশ্যই অংশগ্রহণ করতে হবে।

সর্বশেষ
জনপ্রিয়