ঢাকা, শুক্রবার   ২০ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪২৯

দীপিকাকে জীবনে পেয়েছি আমি খুব ভাগ্যবান: রণবীর সিং

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৯, ১৪ মে ২০২২  

দীপিকা ও রণবীর সিং

দীপিকা ও রণবীর সিং

নানা জল্পনা-কল্পনার অবসনা ঘটিয়ে ২০১৮ সালে গাঁটছড়া বাঁধেন বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে এ জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। দাম্পত্য জীবনে খুব ভালো সময় পার করছেন এই জুটি।

বিয়ের পর দীপিকার প্রশংসা করতে দেখা গেছে রণবীর সিংকে। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে ফের স্ত্রীর প্রশংসা করলেন এই অভিনেতা।

বিয়ের পর দীপিকাকে নতুনভাবে আবিষ্কার করেছেন রণবীর সিং। বিষয়টি উল্লেখ করে এই অভিনেতা বলেন, ‘বিয়ের পর দীপিকাকে আরো ঘনিষ্ঠভাবে জানতে পেরেছি। সময়ের সঙ্গে বুঝতে পারছি দীপিকা সুন্দর মনের একজন মানুষ। আপনি তাকে যত বেশি চিনবেন ততই জানবেন দীপিকা নিখাদ একজন মানুষ। আমি খুব ভাগ্যবান যে দীপিকাকে জীবনে পেয়েছি।’

বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর সিং। তার অভিনীত ‘জয়েশভাই জোরদার’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। এখন সিনেমাটির সম্পাদনার কাজ চলছে। এছাড়া ‘সার্কাস’, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর।

অন্যদিকে, দীপিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘পাঠান’। এ সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর আবারো বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। যশরাজ ফিল্মসের এই সিনেমায় শাহরুখ-দীপিকা ছাড়াও দেখা যাবে— জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

সর্বশেষ
জনপ্রিয়