ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৮ ১৪৩১

দুধ সাদা ড্রেসে হিন্দি গানে অবিশ্বাস্য ডান্স করলেন তরুণী, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪১, ৭ জুলাই ২০২৪  

দুধ সাদা ড্রেসে হিন্দি গানে অবিশ্বাস্য ডান্স করলেন তরুণী, ভিডিও ভাইরাল

দুধ সাদা ড্রেসে হিন্দি গানে অবিশ্বাস্য ডান্স করলেন তরুণী, ভিডিও ভাইরাল

এই মুহূর্তে ডিজিটাল প্লাটফর্মে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি। বিশেষ করে সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরা সহ অঞ্জলি অরোরার মত সেক্সি যুবতীদের ভিডিওগুলি বারবার ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। তবে হাতেগোনা কয়েক বছর আগে বিষয়টি এমন ছিল না। এক দশক আগে রঙিন আলোর পর্দা ছিল শুধুমাত্র বলিউড এবং টলিউডের হাতেগোনা কয়েকজন তারকার দখলে। তবে ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনের হাত ধরে বিগত কয়েক বছরে বিনোদন জগতে যুক্ত হয়েছে ভারতীয় যুবক-যুবতীরা।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক সোশ্যাল মিডিয়া সেন্সেশনের উপস্থিতি রয়েছে, যাদের ফলোয়ার্স সংখ্যা বলিউডের তারকা অভিনেত্রীদের চেয়েও বেশি। যাদের সাহসী নাচের ভিডিওগুলি চোখের পলকে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এ কথা বলা যেতেই পারে, ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন প্রেমীদের জন্য যুক্ত হচ্ছে বিনোদনের নিত্য নতুন রসদ। ধারাবাহিক বিনোদনের গন্ডি পার করে আজ ডিজিটাল প্লাটফর্মে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও উপভোগ করতে বেশি পছন্দ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

গুনগুন গুপ্তার ভাইরাল ভিডিওর বিবরণ

তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য কোন সাহসী নাচের ভিডিও নয় বরং এমন একটি মনমুগ্ধকর নাচের ভিডিও নিয়ে এসেছি, যেটি পরিবারের সবার সামনে বসে উপভোগ করতে পারবেন। কিছুদিন আগে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সেন্সেশন গুনগুন গুপ্তা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওতে তাকে বলিউডের জনপ্রিয় গানে নয়নাভিরাম ভঙ্গিতে নাচ করতে দেখা গেছে। ভিডিওতে দেখা গেছে। সাদা রঙের টাইট স্যুটে অপূর্ব ভঙ্গিতে মনের অভিব্যক্তি প্রকাশ করছেন গুনগুন গুপ্তা। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যে ১.৪ লাখের বেশি মানুষ পছন্দ করেছে। 

সর্বশেষ
জনপ্রিয়