ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৮ ১৪৩১

নতুন ওয়েব ফিল্মে চিত্রনায়িকা পরীমনি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৪, ১৬ সেপ্টেম্বর ২০২৩  

চিত্রনায়িকা পরীমনি

চিত্রনায়িকা পরীমনি

বিরতি কাটিয়ে আবারও কাজে ফিরছেন চিত্রনায়িকা পরীমনি। রায়হান রাফির পরিচালনায় একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম ‘মায়া’। এ মাসেই শুরু হবে ফিল্মের শুটিং।

এ বিষয়ে রায়হান রাফি বলেন, ‘আমি যে রকম গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি, মায়া সিনেমাটিও তেমন। পরিবার ও সম্পর্কের গল্প। সিনেমাটি দেখার পর দর্শক এক মায়ায় জড়িয়ে যাবেন। এটা মূলত নারীপ্রধান গল্প। তাই চেয়েছিলাম শক্তিমান কোনো অভিনয়শিল্পীকে নিয়ে কাজটি করতে। গল্পটা যখন লিখছিলাম তখনই পরীর কথা মাথায় এসেছে। একদিন পরীকে গল্পটা শোনালাম। তার খুব ভালো লাগল। এর পর থেকে গল্পের মধ্যেই থাকার চেষ্টা করছে সে। আশা করি দর্শককে আরও একটি ভালো সিনেমা উপহার দিতে পারব।’

এর আগে রাফির ‘অক্সিজেন’ নামে স্বল্পদৈর্ঘ্য সিনেমায় অভিনয় করার কথা ছিল পরীমণির। শেষ পর্যন্ত করা হয়নি কাজটি। পরে সেই সিনেমায় অভিনয় করেছিলেন মাহিয়া মাহি। অবশেষে মায়া দিয়ে রাফির নির্দেশনায় কাজ শুরু করছেন পরী। তবে তার বিপরীতে কে থাকছেন তা নিশ্চিত করেননি রাফি।

মাতৃত্বের কারণে দীর্ঘ বিরতিতে থাকলেও বড়পর্দা ও ওটিটিতে নিয়মিত দেখা গেছে পরীমণিকে। যেগুলোর শুটিং আগেই সম্পন্ন করেছিলেন। সবশেষ ৭ সেপ্টেম্বর বঙ্গ বিডিতে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ওয়েব ফিল্ম ‘পাফ ড্যাডি’। এতে পরীর সঙ্গে আরও রয়েছেন আজাদ আবুল কালাম, আবদুন নূর সজল প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়