ঢাকা, শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নতুন কর্মসূচি ঘোষণা করল আওয়ামী লীগ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ১৯ সেপ্টেম্বর ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ক্ষমতাসীন আওয়ামী লীগ ঢাকা ও ঢাকার বাইরে টানা কর্মসূচি ঘোষণা করেছে। মঙ্গলবার (১৯সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ কর্মসূচি ঘোষণা করেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, আগামী ২৩ সেপ্টেম্বর জাতীয় মসজিদ বায়তুল মোকাররম গেটের সামনে সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ। এছাড়াও বেশ কয়েকটি কর্মসূচি পালন করা হবে।

হানিফ বলেন, গণতন্ত্র রক্ষার নামে মিথ্যাচার করে জনগণকে ভিন্ন দিকে নিয়ে যেতে চায় বিএনপি। নির্বাচন বানচাল করার জন্য অশুভ কার্মসূচিও দিচ্ছে তারা। আশা করছি বিএনপিসহ সব দল নির্বাচনে অংশ নিবে। তবে নির্বাচনে অংশ না নিয়ে বাধা দিলে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন যে কোনো মূল্যে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে হবে। আর সেটা করা হচ্ছে।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সুস্থ আছেন। বিদেশে চেকআপ শেষে ফিরে আসবেন। হয়তো সমাবেশেও যোগ দিবেন।

আওয়ামী লীগের কর্মসূচি-

আগামী ২৩ সেপ্টেম্বর জাতীয় মসজিদ বায়তুল মোকাররম গেটের সামনে সমাবেশ করবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ।

২৫ সেপ্টেম্বর দুপুর আড়াইটায় মহানগর উত্তর আওয়ামী লীগ উত্তরায় এবং মহানগর দক্ষিণ যাত্রাবাড়ী সমাবেশ অনুষ্ঠিত হবে। ২৬ সেপ্টেম্বর কেরানীগঞ্জে সমাবেশ পালিত হবে।

২৭ সেপ্টেম্বর টঙ্গীতে সমাবেশ করবে গাজীপুর মহানগর আওয়ামী লীগ। একই দিনে মহানগর উত্তর আওয়ামী লীগ ঢাকার মিরপুরের কাফরুলে সমাবেশ করবে। ২৮ সেপ্টেম্বর শেখ হাসিনার জন্মদিনে একই দিনে ঈদে মিলাদুন্নবী দোয়া মাহফিল বাদ আসর। একই সময়ে সারা দেশে একই কর্মসূচি পালিত হবে। ২৯ সেপ্টেম্বর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

৩০ সেপ্টেম্বর আড়াইটায় কৃষক লীগের উদ্যোগে কৃষক সমাবেশ অনুষ্ঠিত হবে। এরপর আগামী ৪ অক্টোবর চট্টগ্রামের মিরসরাইতে আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

এর আগে বাংলাদেশ আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে এক যৌথসভা অনুষ্ঠিত হয়।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়