ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৮ ১৪৩১

নারীদের যে ৪ ভুলে মুখ ফিরিয়ে নেয় প্রেমিক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ৭ জুলাই ২০২৪  

নারীদের যে ৪ ভুলে মুখ ফিরিয়ে নেয় প্রেমিক

নারীদের যে ৪ ভুলে মুখ ফিরিয়ে নেয় প্রেমিক

সম্পর্ক ভালো রাখার জন্য দুই সঙ্গীকেই সমান চেষ্টা করতে হয়। কারণ এক পক্ষের ছোট ভুলেই তাসের ঘরের মতো ভেঙে পড়তে পারে সম্পর্ক। এক্ষেত্রে কখনও পুরুষদের ভুল থাকে, আবার কোনও সময় নারীরও ভুল থাকে। কোন পাঁচ ভুলে মুখ ফিরিয়ে নেয় প্রেমিক, জেনে নেওয়া যাক...

প্রতি কাজের জন্য প্রেমিককে আপনি প্রশ্ন করেন, আর তাকে জবাবদিহি করতে বাধ্য করেন। তার নিশ্চয়ই আপনার সঙ্গে এক সম্পর্কে থাকতে দমবন্ধ লাগে। তিনি মনে মনে খুবই কষ্ট পান। এই কষ্টই কিন্তু দুজনের মধ্যে দূরত্ব বাড়াবে। জবাবদিহি করতে করতে তিনি ক্লান্ত হয়ে পড়েন। এক সময়ে এতটাই দূরত্ব বাড়ে যে, একে অপরের কাছাকাছিও আসতে পারেন না দুজন। তাই এই কাজটা আর না করাই উত্তম। বরং সম্পর্কটাকে উপভোগ করুন। দুজন দুজনকে সম্মান করুন। দেখবেন সব ঠিক থাকবে।

প্রত্যেক পুরুষই ব্যক্তিগত পরিসরকে বিশেষ গুরুত্ব দেন। তারা নিজের মতো করে সময় কাটাতে পছন্দ করেন। কিন্তু আপনি যদি সব সময়েই তার ঘাড়ে নিশ্বাস ফেলেন, তাহলে তো তিনি রেগে যাবেনই। আর এখান থেকেই আপনাদের সম্পর্কটা খারাপ হতে শুরু করবে। এক সময়ে আপনাদের ব্রেকআপও হয়ে যেতে পারে!সন্দেহবাতিক প্রেমিকা একদমই পছন্দ করেন না পুরুষরা। তাই আপনিও এই ভুলটা করবেন না। কারণ এমন কাজ আপনার সম্পর্ককে একটু একটু করে শেষ করে দিচ্ছে। তবে আপনার মনে কোনও বিষয় নিয়ে যদি নিরাপত্তাহীনতা থাকে, তাহলে সেটা নিয়ে সঙ্গীর সঙ্গে সরাসরি আলোচনা করুন। দেখবেন সব ঠিক হয়ে যাবে।

আপনি কি সঙ্গীকে সময়ই দেন না? তাহলে কিন্তু অজান্তেই সম্পর্কের কফিন গড়ছেন। কারণ প্রেমকে উজ্জীবিত রাখার জন্য দুজন সঙ্গীকেই সময় দিতে হবে। নাহলে তো সম্পর্ক খারাপ হতে বিশেষ সময় লাগবে না!

সারা দিন কাজের চাপে তেমন সময় না পেলেও সন্ধ্যায় বয়ফ্রেন্ডের সঙ্গে একটু কথা বলুন। তার দিনটি কেমন কাটল জানতে চান। দেখবেন তাতেই তিনি খুশি হবেন।

সর্বশেষ
জনপ্রিয়