ঢাকা, মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৯ ১৪২৯

নিরাপত্তারক্ষীকে অশ্লীল ভাবে স্পর্শ করায় ফের ভাইরাল সারা আলি

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৫:৫১, ২১ সেপ্টেম্বর ২০২২  

সারা আলি খান

সারা আলি খান

তারকা মানেই বিলাসবহুল জীবন, ক‍্যামেরার ঝলসানি, সবসময় লাইমলাইটে থাকা। কিন্তু এই লাইমলাইটই অনেক সময় অপ্রস্তুতে ফেলে তারকাদের। নিন্দায় মুখর হন আমজনতা। এখন যেমন বেকায়দায় পড়েছে সারা আলি খান। আমজনতার আতশকাঁচ থেকে রেহাই মেলেনি তাঁর। সারার এই ভাইরাল ভিডিও নিয়েই চর্চা চলছে নেটপাড়ায়।

সম্প্রতি মুম্বই এক নামজাদা রেস্তোরাঁর বাইরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন সারা। সঙ্গে ছিলেন অভিনেত্রী শরমিন সেগল। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, দুজনে হাসাহাসি করতে করতে হেঁটে আসছেন। সারাকে দেখে স্পষ্ট বোঝা গিয়েছে যে তিনি ঠিকমতো হাঁটতেও পারছেন না। রীতিমতো টলছিলেন তিনি।

ভিডিওর শেষের দিকে দেখা যায়, রেস্তোরাঁয় ঢোকার সঙ্গে দরজায় দাঁড়ানো নিরাপত্তারক্ষীকে আপত্তিকর ভাবে স্পর্শ করেন সারা! ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসেছেন নেটনাগরিকরা। নতুন করে উঠেছে বলিউডকে বয়কটের ধুম। একজন লিখেছেন, সারার মতো অভিনেত্রীরা যারা বেশিরভাগ সময়েই মদ‍্যপ হয়ে থাকেন, এদের থেকে কী শিখবে তরুণ প্রজন্ম! এই কারণেই বলিউডকে বয়কট করা উচিত।

আরেকজন লিখেছেন, সারা মদে এতটাই চুর হয়ে রয়েছেন যে এটাও খেয়াল নেই নিরাপত্তারক্ষীকে কীভাবে স্পর্শ করছেন। আবার কয়েকজনের মতে, অভিনেত্রী সম্ভবত এটা ইচ্ছাকৃত ভাবে করতে চাননি। টলছিলেন বলে দরজা আঁকড়ে ধরতে চেয়েছিলেন। তখনি নিরাপত্তারক্ষীকে আপত্তিকর ভাবে স্পর্শ করে ফেলেন।

ভিডিওটি নিয়ে চাঞ্চল‍্য ছড়ানোর পাশাপাশি নতুন করে বলিউডকে বয়কটের ডাক দেওয়া হচ্ছে। অভিনেতা অভিনেত্রীরা তরুণ প্রজন্মকে বিগড়ে দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। তবে এখনো পর্যন্ত নিজের সপক্ষে কোনো মন্তব‍্য করেননি সারা।

সর্বশেষ
জনপ্রিয়