ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৯ ১৪৩১

পুলিশ রিমান্ড চাইবে না অন্তঃসত্ত্বা মাহির

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩১, ১৮ মার্চ ২০২৩  

চিত্রনায়িকা মাহিয়া মাহী

চিত্রনায়িকা মাহিয়া মাহী

ডিজিটাল নিরাপত্তা আইনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহী ওমরাহ পালন শেষে দেশে ফিরলে গ্রেফতার হন। দুপুরে তাকে ডিবি কার্যালয়ে নেয়া হবে বলে জানা গেছে।

শনিবার (১৮ মার্চ) মাহিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর মুঠোফোনে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি আরও জানান, ওমরা হজ শেষে দেশে ফেরার পর বিমানবন্দর থেকে মাহিয়া মাহিকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে তোলা হবে। এখন মাহিকে জেল হাজতে নিয়ে যাওয়া হচ্ছে। যেহেতু তিনি প্যাগনেন্ট তাই আমরা তার রিমান্ড চাইব না। মাহির স্বামী রকিব সরকার এখনও পলাতক।

এর আগে গতকাল শুক্রবার (১৭ মার্চ) রাতে তার বিরুদ্ধে বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। এছাড়া মারধর, ভাঙচুর, চাঁদা দাবি ও জমি দখলের অভিযোগ এনে মাহি ও তার স্বামী রকিব সরকারকে আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় ইসমাইল হোসেন। এ মামলায় ২৮ জনকে আসামি করা হয়েছে।

মামলার বিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম গতকাল জানান, অপমান অপদস্ত ও হেয় প্রতিপন্ন করে বিভিন্ন মিথ্যা, বানোয়াট, আক্রমণাত্মক, কুরুচিপূর্ণ এবং মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি করার অপরাধে রকিব সরকার ও তার স্ত্রী মাহিয়া মাহি সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। 

প্রসঙ্গত, বর্তমানে নয় মাসের অন্তঃসত্ত্বা মাহি। কিছু দিনের মধ্যেই মা হবেন তিনি। এর মধ্যেই গ্রেফতার হলেন এই চিত্রনায়িকা। 

আইন-আদালত বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়