ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৮ ১৪৩১

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতেই সাকিবের দেশে ফেরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩০, ১৩ সেপ্টেম্বর ২০২৩  

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতেই সাকিবের দেশে ফেরা

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতেই সাকিবের দেশে ফেরা

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ খেলেই দেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। মুশফিকের ফেরার কারণটা সবার জানা থাকলেও সাকিবের বিষয়টা কেউই জানতো না। অবশেষে জানা গেলো প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতেই তার দেশে আগমন। শুক্রবার ভারতের বিপক্ষে ম্যাচের আগে সাকিব-মুশফিকের লঙ্কায় ফেরার কথা রয়েছে।সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে মুশফিক ছুটি নিয়েছিলেন। সাকিবের ফেরা নিয়ে ছিল নানা জল্পনা-কল্পনা। অনুমান করা হচ্ছিল, সাকিব বিজ্ঞাপনী কাজে হয়তো দেশে ফিরেছেন। অনুমান সত্যিও হয়েছিল। বিজ্ঞাপনের কাজে তাকে অংশ নিতেও দেখা গেছে। যদিও সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি প্রবল গোপনীয়তার সঙ্গে সেরেছেন বাংলাদেশ অধিনায়ক। সোমবার সংসদে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন তিনি।

সন্ধ্যা সাড়ে ৬টার পর সাকিব সংসদে হাজির হন। প্রথমে সেখানে ১৫ মিনিটের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠক করেছেন। এরপর বিসিবি সভাপতি সংসদ অধিবেশনে যোগ দিলে সাকিব অপেক্ষায় থাকেন। সন্ধ্যা সাড়ে ৭টার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদ ভবনে প্রবেশ করলে ২০ মিনিট পর তার সঙ্গে সাকিবের দেখা হয়েছে। ২০ মিনিট পর প্রধানমন্ত্রীর লবি থেকে সাকিব বের হয়ে যান। অবশ্য প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের কী আলাপ হয়েছিল, সেটি এখনও জানা যায়নি। 

একাধিক সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে আসন্ন জাতীয় নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক। এজন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি। পাঁচ বছর আগেও সাকিব মাগুড়া-১ আসন থেকে নির্বাচন করতে চেয়েছিলেন। সেবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিবকে খেলায় মনোযোগ দিতে বলেছিলেন। চার বছর পরও মত পাল্টাননি। সাকিব আবার মনোনয়ন চাইছেন। তবে এবার কোন আসন থেকে সেটি জানা যায়নি।

সর্বশেষ
জনপ্রিয়