ঢাকা, মঙ্গলবার   ০৩ অক্টোবর ২০২৩ ||  আশ্বিন ১৭ ১৪৩০

ফোনের এয়ারব্যাগ কেসিং, উঁচু থেকে পড়লেও ভাঙবে না

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৯, ১৬ সেপ্টেম্বর ২০২৩  

ফোনের এয়ারব্যাগ কেসিং, উঁচু থেকে পড়লেও ভাঙবে না

ফোনের এয়ারব্যাগ কেসিং, উঁচু থেকে পড়লেও ভাঙবে না

দুর্ঘটনা থেকে চালক ও আরোহীকে সুরক্ষিত রাখতে প্রাইভেট কারে এয়ারব্যাগ থাকে। এবার ফোনেও মিলবে এই সুবিধা। ফোনের কেসিংয়ে এয়ারব্যাগ এলো।অনেকটা উচ্চতা থেকে ফোন-সমেত কেসটিকে নিচে ফেলে দিলেন। আর যেই না ফোনটা মাটিতে স্পর্শ করতে যাবে, কভার থেকে একটি এয়ারব্যাগ বেরিয়ে আসে এবং ফোনটিকে রক্ষা করে। এয়ারব্যাগ-সমেত ফোন কেসের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ফোন কেনার সঙ্গে সঙ্গেই তার ডিসপ্লে সুরক্ষিত রাখতে আমরা ট্যাম্পার্ড গ্লাস লাগাই। পাশাপাশিই আবার একটি কেসও কিনে ফেলি, যাতে সেই ফোনের বডি অক্ষত থাকে। কিন্তু ট্যাম্পার্ড গ্লাস আর একটা কেস লাগিয়ে নিলেই কি ফোন সুরক্ষিত রাখা যায়? আমাদের মধ্যে অনেকের সঙ্গেই এমনটা হয়েছে, যখন ট্যাম্পার্ড গ্লাস লাগানোর পরেও ফোনের ডিসপ্লে ভেঙে চৌচির হয়ে গিয়েছে। এমনকি ফোন কেস লাগানোর পরেও তা কোনো এক প্রান্ত ভেঙে পড়েছে। এখন এই সব কিছু থেকে মুক্তি দিতে ফোন কেসে যা দরকার, তা হল একটা এয়ারব্যাগ। সেরকমই একটা এয়ারব্যাগ-সমেত ফোন কেসের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ইনস্টাগ্রামে @Vector নামক অ্যাকাউন্ট থেকে এয়ারব্যাগ ফোন কেসের ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখানে দেখা গেল, একজন সেই প্রোটেক্টিভ ফোন কেসটির একটি ভিডিও দেখছেন। তারপর সেটিকে অর্ডার করেন এবং পরীক্ষা করে দেখেন। আর সেই পরীক্ষা করতে গিয়েই অনেকটা উচ্চতা থেকে ফোন-সমেত কেসটিকে নিচে ফেলে দিলেন। আর যেই না ফোনটা মাটিতে স্পর্শ করতে যাবে, কভার থেকে একটি এয়ারব্যাগ বেরিয়ে আসে এবং ফোনটিকে রক্ষা করে।

সর্বশেষ
জনপ্রিয়