ঢাকা, শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৯:৪৫, ২৪ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দুই হাতের ওপর ভর দিয়ে চলা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার প্রতিবন্ধী রিপন মিয়া হুইল চেয়ার পেয়েছেন। তিনি উপজেলার মাইজবাগ ইউনিয়নের হারুয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।

গতকাল বুধবার (২৩ নভেম্বর) উপজেলা পরিষদ চত্বরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে তাকে একটি হুইল চেয়ার দেওয়া হয়। এসময় আরও ২১ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

পৈতৃক পাঁচ শতাংশ জমিতে রিপন মিয়াসহ তার ছয় ভাইয়ের বসবাস। এক মেয়ে ও দুই ছেলেসহ পাঁচ সদস্যের পরিবার নিয়ে ঝুপড়ি ঘরে বসবাস করেন রিপন। ওই সময় সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা চেয়ে একটি হুইল চেয়ার ও ছোট মুদি দোকানের কথা জানান রিপন।

প্রতিদেবনটি ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজা জেসমিনের দৃষ্টিগোচর হলে তিনি বিষয়টি আমলে নেন। পরে খোঁজ নিয়ে রিপনের সঙ্গে যোগাযোগ করে তাকে একটি চেয়ার দেওয়ার আশ্বাস দেন।

এ বিষয়ে ইউএনও হাফিজা জেসমিন বলেন, সংবাদটি দেখার পর আমি বিষয়টি নোট করে রেখে খোঁজ নিয়ে রিপন মিয়াকে একটি হুইল চেয়ারের আশ্বাস দিয়েছিলাম। পরে যখন জানতে পারলাম সমাজসেবা থেকে চেয়ার বিতরণ করা হবে, তখন রিপনের কথা মনে হয়। তাই আমি রিপনের নামটি তালিকায় রাখার জন্য বলে দিয়েছিলাম।

সর্বশেষ
জনপ্রিয়