ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

রাতারাতি ভাইরাল হওয়া এই মানুষগুলো আজ কোথায়

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৩:০৮, ১৮ সেপ্টেম্বর ২০২৩  

ফাইল ছবি

ফাইল ছবি

ইন্টারনেটের দৌলতে অনেকে রাতারাতি ‘স্টার’ হয়েছে। অনেকে আজও জনপ্রিয়। আবার অনেকে লাইমলাইট থেকে বহু দূরে। কেউ খ্যাতি পেয়েছেন, কেউ খ্যাতি সামলাতে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা একসময় হিট হলেও আজ তাদের নিয়ে কোনো আলোচনা নেই। সেই তারকারা আজ কোথায়?

বিশেষ করে সঙ্গীত পরিচালক ও গায়ক হিমেশ রেশামিয়ার সান্নিধ্যে এসে রানুর গান বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। তবে বর্তমানে তাকে নিয়ে বহু মানুষ মজা করেন। স্টারডম সামলাতে পারেননি রানু। ফেসবুক জুড়ে থাকে রানুর মিম।

সহদেব দিরদো
মাত্র ১০ বছরেই ভারত জুড়ে ভাইরাল হয়েছিল সহদেব ডিরদো। ‘বাচপান কা প্যায়ার’ গানটি গেয়ে রাতারাতি খ্যাতি অর্জন করেছিল সে। বাদশার সঙ্গে গান গাওয়ার সুযোগ পান সহদেব। ভাইরাল বয় সহদেব ওই গান গাওয়ার পর তেমন কিছু করতে পারেনি। ইনস্টাতে রিলস ভর্তি। তবু আর বেশি নজরে আসে না সে।

প্রিয়া প্রকাশ ভেরিয়ার
প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে মনে আছে? ২০১৯ সালে একটি দক্ষিণী ছবির গানের দৃশ্যে ভুরু নাচিয়ে, চোখ মেরে বহু তরুণের মনে ঝড় তুলেছিল প্রিয়া। রাতারাতি ভাইরাল হয়েছিল সেই ভিডিও। ভাইরাল হওয়ার পর প্রিয়া অনেক ছবিতে কাজ করেছেন। কিন্তু নিজের বিশেষ পরিচিতি তৈরি করতে পারেননি। দক্ষিণী ছবিতে দেখা যায় তাকে, কিন্তু বিশেষ কোনো জায়গায় অর্জন করতে পারেননি।

ভুবন বাদ্যকর
ভুবন বাদ্যকরকে চেনেন না এরকম মানুষ বর্তমানে বোধ হয় খুঁজে পাওয়া মুশকিল। পশ্চিমবঙ্গ তো বটেই, এমনকি দেশ ছাড়িয়ে বিদেশেও তার খ্যাতি। দীর্ঘদিন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংয়ে ১ নম্বরে ছিল তার তৈরি ‘কাঁচা বাদাম’ গানটি। বাদাম বিক্রির সময় তার গাওয়া এই গানটি এতটাই হিট হয়েছিল যে, এটি আনুষ্ঠানিকভাবে রেকর্ড করা হয়েছিল।

রাতারাতি তারকা হয়েছিলেন ভুবন। তিনি অনেক খ্যাতি পেয়েছেন। কপিরাইটের সমস্যায় আজ অবস্থা এমন যে, ভুবন নিজের গান গাইতে পারছেন না। বর্তমানে তার কাজ নেই। সম্প্রতি আবেগপ্রবণ হয়ে বর্তমান পরিস্থিতি শেয়ার করেন ভুবন।

অঞ্জলি অরোরা
টিকটকে নাচের ভিডিও দেখিয়ে তারকা হয়ে উঠেছেন, অঞ্জলি অরোরা। কাঁচা বাদাম গানে নেচেছিলেন তিনি। যার পরে তিনি রাতারাতি তারকা হয়ে ওঠেন। তার জনপ্রিয়তা অব্যাহত রয়েছে। কঙ্গনা রানাওয়াতের শো লকআপ-এ দেখা গিয়েছিল তাকে। তিনি শোতে জয়ী হতে পারেননি।

আয়েশা
সুপার ডুপার হিট গান ‘মেরা দিল ইয়ে পুকারে আজা’র তালে নাচ করে তারকা হয়ে উঠেছিলেন পাকিস্তানের মেয়ে। বন্ধুর বিয়েতে এই নাচ করে তারকা হয়েছেন আয়েশা। এই গানটি তাকে জনপ্রিয়তা দিয়েছে। তার হুকআপ স্টেপে নেচেছেন বড় বড় তারকারাও। এরপরে আয়েশা অনেক রিল ভিডিও তৈরি করেছেন এবং নেচেছেন। কিন্তু অতটা ভালোবাসা পাননি।

সর্বশেষ
জনপ্রিয়