ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

শাহরুখ-আলিয়ার রোমান্স ভাইরাল

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১২:২৯, ২১ আগস্ট ২০২৩  

শাহরুখ খান ও আলিয়া ভাট

শাহরুখ খান ও আলিয়া ভাট

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও বলিউড বাদশা শাহরুখ খান একসঙ্গে অভিনয় করেছিলেন গৌরী শিন্ডের ‘ডিয়ার জিন্দেগি’ সিনেমায়। তবে ২০১৬ সালের সে সিনেমায় আলিয়া ও শাহরুখকে রোমান্টিক জুটি হিসেবে পাওয়া যায়নি। সে অর্থে প্রথমবারের মতো পর্দায় জুটি বাঁধলেন শাহরুখ-আলিয়া। তবে সেটি কোন সিনেমায় নয়, একটি ‘ফেব্রিক ব্যান্ড’র (কাপড়ের) বিজ্ঞাপনে।

‘মনিকা ও মাই ডার্লিং’ খ্যাত ভাসান বালার পরিচালনায় একফ্রেমে বন্দী হলেন শাহরুখ খান ও আলিয়া ভাট। শুরুতেই একদম অ্যাকশন মুডে হাজির হলেন বাদশা। নীল রঙা স্যুটে মার্শাল আর্টে একঝাঁক গুণ্ডা পেটাচ্ছেন শাহরুখ। মারপিটের ফাঁকেই তার সাবধানবাণী, ‘সোফা নোংরা করবে না…. জুতো পরে ওর উপর উঠবে না’। কিন্তু কে কার কথা শোনে! শাহরুখকে বাগে আনতে জুতো পরে সোফায় চড়ে লাফাতে থাকে ওই গুণ্ডারা। তখনই হলুদ গাউনে এন্ট্রি আলিয়ার। শান্ত গলায় তিনি জানান, সোফা নোংরা হলেও অসুবিধা নেই। কারণ সেই ‘সুন্দরী’ সোফার কোনও নিরাপত্তা চাই না। জুতোর দাগ উঠবে নিমেষে। গুণ্ডাদের মেরে তাড়ানোর জন্য শাহরুখকে উদ্ধুদ্ধ করেন আলিয়া। আর চটজলদি খেল খতম করে দেন কিং খান। অযাচিত অতিথিদের বিদায় জানিয়ে আমন্ত্রিতদের আপ্যায়নে লেগে পড়েন দুজনে। 

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে শাহরুখ-আলিয়ার বিজ্ঞাপনের ভিডিও। যা দেখে অধিকাংশ নেটিজেনই হাসির ইমোজি দিয়েছেন। পাশাপাশি শাহরুখ-আলিয়ার রসায়নও নজর কেড়েছে তাদের। 

এরই মধ্যে আলিয়া ভাটের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ বক্স অফিস কাঁপাচ্ছে। অন্যদিকে চলতি বছর বলিউডকে সবচেয়ে বড় ব্লকবাস্টার ছবি ‘পাঠান’ উপহার দিয়েছেন শাহরুখ। আগামী মাসেই ‘জওয়ান’ নিয়ে হাজির হচ্ছেন তিনি। অপেক্ষা সেই ধামাকার। 

সর্বশেষ
জনপ্রিয়