ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

শ্রাবন্তীর প্রথম স্বামীর সঙ্গে বিদেশে সায়ন্তিকা! ব্যাপারটা কী?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৩২, ১ সেপ্টেম্বর ২০২৩  

শ্রাবন্তীর প্রথম স্বামীর সঙ্গে বিদেশে সায়ন্তিকা! ব্যাপারটা কী?

শ্রাবন্তীর প্রথম স্বামীর সঙ্গে বিদেশে সায়ন্তিকা! ব্যাপারটা কী?

ফের একবার চর্চায় সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। শুধু টলিউড নয়, ঢালিউডেও শোরগোল পড়েছে অভিনেত্রীকে নিয়ে। আসলে বাংলাদেশে একটি ছবির শ্যুটিংয়ের জন্য ঢাকায় আসছেন অভিনেত্রী। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই সম্পর্কিত একাধিক ছবিও শেয়ার করেছেন তিনি।আর সেই ছবিতেই দেখা গিয়েছে পরিচালক তথা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রাক্তন স্বামী রাজীব কুমার বিশ্বাসকে। স্বাভাবিকভাবেই কৌতুহলী সায়ন্তিকা ভক্তরা। তাঁদের প্রশ্ন, এবার কি রাজীবের কোনও ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে সায়ন্তিকাকে?

জানা গিয়েছে, গত জুলাই মাস থেকে কাজের জন্য বাংলাদেশ রয়েছেন রাজীব। একটি ছবি পরিচালনার দায়িত্ব এসে পড়েছে তাঁর কাঁধে। এদিকে বাংলাদেশে শ্যুটিংয়ের জন্য এসেছেন অভিনেত্রীও। তাঁরা পূর্বপরিচিত। এর আগে রাজীবের পরিচালনায় 'বিন্দাস' ছবিতে কাজ করেছেন সায়ন্তিকা।

ফলে বিদেশে গিয়ে হয়তো বন্ধুর সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি, এমনটাই মনে করছেন অনেকে। তবে তাঁরা নতুন কোনও ছবিতে জুটি বেঁধে কাজ করছেন কিনা, তা স্পষ্ট নয়।উল্লেখ্য,  বাংলার তারকা জায়েদ খানের সঙ্গে নতুন ছবিতে কাজ করছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবিটির নাম 'ছায়াবাজ'। ছবিতে নায়িকার চরিত্রের নাম ডায়ানা। বুধবার বিকেলে কক্সবাজারে শ্যুটিং করেন অভিনেত্রী। বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য্যে হাবুডুবু খাচ্ছেন তিনি। একইসঙ্গে জায়েদ খানের আপ্যায়নে মুগ্ধ সায়ন্তিকা।

বাংলাদেশের এই ছবিতে যুক্ত হওয়া প্রসঙ্গে সায়ন্তিকা বলেন, "এই ছবিতে কাজ করা নিয়ে কয়েক মাস ধরেই কথা হচ্ছিল। ছবির চিত্রনাট্য অনেক বেশি পছন্দ হয়। এরপরেই রাজি হয়ে গেলাম।"

সায়ন্তিকাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে গিয়েছিলেন জায়েদ খান। নায়কের ব্যবহারে মুগ্ধ সায়ন্তিকা। তিনি বলেন, "ওর ব্যবহার অত্যন্ত সুন্দর। অসাধারণ গুণী ব্যক্তি।" একসময় কলকাতাতেও কাজ করবেন জায়েদ খান, আশাবাদী নায়িকা।উল্লেখ্য, ওপার বাংলার অপর তারকা শাকিব খানের সঙ্গে কাজ করেছেন সায়ন্তিকা। ২০১৮ সালে তাঁদের 'নাকাব' ছবিটি মুক্তি পেয়েছিল। এরপর আর বাংলাদেশে কোনও কাজ করেননি সায়ন্তিকা। স্বাভাবিকভাবেই ঢালিউডের ভক্তরা তাঁর জন্য উৎসাহী।প্রসঙ্গত, জায়েদ খান প্রথমে সায়ন্তিকার এই ছবিতে কাজ করার সম্ভাবনা গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছিলেন। এমনকী, বাংলাদেশের সংবাদ মাধ্যমে তিনি ‘মিথ্যে গুজব’ রটানো নিয়ে উষ্মাও প্রকাশ করেছিলেন। পরবর্তীতে অবশ্য তিনি স্বীকার করেন সায়ন্তিকাই এই ছবিতে কাজ করতে চলেছেন। এই ছবিটির মুক্তি কবে? সেই সম্পর্কিত বিস্তারিত তথ্য এখনও জানা যায়নি।

সর্বশেষ
জনপ্রিয়