ঢাকা, শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

সকলের সামনে বরের ঠোঁটে চুম্বন নতুন কনের, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:০২, ২৩ নভেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভালবাসা, আশীর্বাদ, রীতি ঐতিহ্য মিলেমিশে বিয়ের দিন আমাদের জীবনে বিশেষ জায়গা পায়, তাতে কোনও সন্দেহ নেই। বরযাত্রীদের সঙ্গে নাচই হোক বা বরের জুতো চুরি-বিয়ের অনু্ষ্ঠানে আলাদা মাত্রা যোগ করে এই মুহূর্তগুলি।

তবে পিডিএ বা প্রকাশ্যে ভালবাসা প্রদর্শন খুব একটা দেখা যায় না ভারতীয় রীতির সনাতনী বিয়েতে। কারণ ভারতীয় বিয়েতে আত্মীয়স্বজনদের একটা বড় ভূমিকা থাকে। তাঁদের বিরাগভাজন হওয়ার জন্যই পিডিএ বা প্রকাশ্যে প্রেমের নিদর্শন থেকে বিরত থাকেন পাত্র পাত্রী।

সেই রীতি ভাঙলেন এক নববিবাহিত দম্পতি। ছাদনাতলায় সকলের সামনেই নতুন বরকে চুম্বন করলেন কনে। ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি। ভিডিওতে দেখা যাচ্ছে বিযের আসরে বর মঙ্গলসূত্র পরাতে যাচ্ছেন কনের গলায়। তবে কনের মনে দুষ্টুবুদ্ধি ছিল।

বর যখন বিয়ের মণ্ডপে রীতি রেওয়াজ পালনে ব্যস্ত, তখন কনে সুযোগ বুঝে বরের ঠোঁটে চুমু এঁকে দেন। কনের এই কাণ্ডে হতবাক বিস্মিত বর। ক্যামেরাবন্দি লিপলকড সেই মুহূর্ত ইনস্টাগ্রামে ভাইরাল। রিল পোস্ট করে ক্যাপশনে লেখা হয়েছে যখন পণ্ডিতের সামনেই চুম্বন করা হয়।

কনের এই আচরণে মুগ্ধ নেটিজেনদের একাংশ। তবে অনেকেই এই ঝলক বরদাস্ত করতে পারেননি। তাঁদের মতে, এটা পশ্চিমী আদবকায়দার অনুকরণ মাত্র। হ্যাঁ বা না-এর মাঝে মধ্যবর্তী পন্থাও নিয়েছেন অনেকেই। তাঁদের মতে, যিনি দেখছেন তাঁর দৃষ্টিভঙ্গির উপর নির্ভর করে যে কোনও আচরণ শ্লীল না অশ্লীল। আসল কথা, ভালবাসা হল ভালবাসা-ই।

সর্বশেষ
জনপ্রিয়