ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

সবার সামনে পোশাক খুলে গেল প্রিয়াঙ্কা চোপড়ার, ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:০৯, ২২ আগস্ট ২০২৩  

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। বলিউডের পাশাপাশি হলিউডেও তার জনপ্রিয়তা নেহাতেই কিছু কম নয়। আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে বিয়ের পর সেই পরিচিতি বেড়েছে দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ার পাতায় কিংবা ভক্তদের মাঝে তারকা জগতের অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত তারা।

কারণে অকারণে নেটমাধ্যমে চর্চায় থাকেন অভিনেত্রী। সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন এই তারকা জুটি। সেই নিয়েও বেশ কিছুটা সময় চর্চায় ছিলেন প্রিয়াঙ্কা-নিক। আপাতত, নিজের সাম্প্রতিক লুকের জন্যই সকলের মাঝে চর্চায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

উল্লেখ্য, কদিন আগেই নিতা আম্বানি ও মুকেশ আম্বানি আয়োজিত একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছোট থেকে বড় সমস্ত তারকারাই। উপস্থিত ছিলেন বলিউডের পাশাপাশি দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তারকারাও। ক’দিন ধরেই সোশ্যাল মিডিয়ার পাতায় তারই একাধিক ঝলক ঘুরে বেড়াচ্ছে। এই মুহূর্তে সেই ঝলকের সূত্র ধরেই তুমুল চর্চায় প্রিয়াঙ্কা চোপড়া।

সাম্প্রতিক ভাইরাল হওয়ার ঝলকে নিক জোনাসের সাথে ‘নিতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’এর ইভেন্টে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। দেখা দিয়েছিলেন ক্যামেরার সামনেও। এদিন অফশোল্ডার, হাই থাই স্লিটেড জমকালো সিল্কের পোশাকে দেখা দিয়েছিলেন তিনি। আর এদিন এই পোশাকের জন্যই একাধিকবার ক্যামেরার সামনে অস্বস্তিতে পড়তে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। ক্যামেরার সামনে একাধিকবার নিজের পোশাকও ঠিক করেছেন তিনি। আর খুব স্বাভাবিকভাবেই সেই ঝলক নজর এড়ায়নি পাপারাজিৎদের।

আপাতত, সেই ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে পুনরায় চর্চিত অভিনেত্রী। এদিন এই পোশাকে খোলা চুলে পরেছিলেন মূল্যবান নেকলেসও। নুড মেকাপে ঠোঁটে বজায় রেখেছিলেন চওড়া হাসি। উল্লেখ্য, সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ভিডিওটি ৩ দিন আগে শেয়ার করে নেওয়া হয়েছিল ‘পিআর বলিউড’ নামের একটি ইউটিউবের অফিসিয়াল চ্যানেল থেকে।

এই মুহূর্তে মুম্বাইতে নিক ও মেয়ে মালতিকে নিয়েই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। উল্লেখ্য, চলতি মাসেই বাগদান হতে পারে পরিণীতি চোপড়ার। খুব সম্ভবত সেই অনুষ্ঠান কাটিয়েই বিদেশে ফিরবেন এই জুটি। বলাই বাহুল্য, এই মুহূর্তে নেটমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়ার পাশাপাশি চর্চায় পরিণীতি চোপড়াও।

সর্বশেষ
জনপ্রিয়