ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৯ ১৪৩১

স্কুল ড্রেস পরে দুর্দান্ত ড্যান্স দিয়ে তাক লাগালো এই ছাত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:১৮, ৫ সেপ্টেম্বর ২০২৩  

স্কুল ড্রেস পরে দুর্দান্ত ড্যান্স দিয়ে তাক লাগালো এই ছাত্রী

স্কুল ড্রেস পরে দুর্দান্ত ড্যান্স দিয়ে তাক লাগালো এই ছাত্রী

স্কুল ইউনিফর্ম পরেই মঞ্চের মধ্যে দুর্দান্ত নাচলো এক ছাত্রী। ভাইরাল ভিডিও দেখে অনেকেই ওই ছাত্রীর নাচের প্রশংসা করলেও অনেকেই নিন্দা করেছেন।স্কুলের ইউনিফর্ম পরে ভোজপুরী গানে দূর্দান্ত নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তন্বী মেয়ে। আজকালকার দিনে সাধারণ মানুষ হোক বা সেলিব্রেটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই মানুষ তাঁদের লুকানো প্রতিভাকে তুলে ধরেন বিশ্বের দরবারে। সারাদিনের ক্লান্তির পর রিফ্রেশমেন্টই বলুন বা বিনোদনের জন্য মানুষ হাত ধরে সোশ্যাল মিডিয়ার। আর তাই ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই এখন মূল মন্ত্র হয়ে দাঁড়িয়েছে।

এই স্কুল ছাত্রী নিজের এত সুন্দর সাবলীনভাবে ডান্স করেছে যে সকলেই মুগ্ধ হয়েছেন। অসাধারণ নাচের দক্ষতায় মুহূর্তেই ওই মেয়েটি মন জয় করে নিয়েছে সকলের। কোনোরকম মেকআপ ও কস্টিউম ছাড়াই ওই মেয়েটি মঞ্চের উপর নেচে চলেছে। খুব সম্ভবত স্কুলেরই অনুষ্ঠানে ওই মেয়েটি তার নাচের দক্ষতা দেখিয়েছে।

‛কেশাভ রাজবংশী’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ১ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। এমনকি পছন্দ করেছেন আটশোর বেশি মানুষ। এমনকি অনেকেই আবার কমেন্টও করেছেন। সব মিলিয়ে ওই স্কুল ছাত্রীর নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়