ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৮ ১৪৩১

স্টেজে উঠে লাস্যময়ী কায়দায় নাচ করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৮, ২৮ আগস্ট ২০২৩  

স্টেজে উঠে লাস্যময়ী কায়দায় নাচ করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল

স্টেজে উঠে লাস্যময়ী কায়দায় নাচ করলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। স্বপ্না চৌধুরী শুধু হরিয়ানায় নয়, উত্তরপ্রদেশ, পাঞ্জাব, চণ্ডীগড় এবং মধ্যপ্রদেশের মতো রাজ্যেও স্টেজ শো করতে যান। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। লক্ষাধিক মানুষ সোশ্যাল মিডিয়াতে স্বপ্না চৌধুরীকে ফলো করে থাকেন। তাই তো কোনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসলেই তা চোখের পলকে তুমুল ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়াতে। সম্প্রতি এমনই একটি ভিডিও নিয়ে তুমুল চর্চা চলছে বিভিন্ন সামাজিক মাধ্যমে।

স্বপ্না চৌধুরীর এই নতুন ভাইরাল হওয়া ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে এই হরিয়ানভি ডান্সার একটি হলুদ রঙের স্যুট পরেছেন যাতে তাঁকে অত্যন্ত সুন্দরী লাগছিল। হালকা মেকআপ এবং সেই সাথে ‘বন্দুক চালেগি’ গানের তালে অসম্ভব সুন্দর অভিব্যক্তি নেটিজেনদের মন জয় করে নিয়েছে। এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে ৪ বছর আগে এসেছে। ইউটিউব দুনিয়াতে এই ভিডিওটি প্রায় ১৮ কোটি মানুষ দেখে নিয়েছেন। পাশাপাশি লাখ লাখ মানুষ এই ভিডিওতে লাইক ও কমেন্ট করে স্বপ্না চৌধুরীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

সর্বশেষ
জনপ্রিয়