ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

হলুদ পোশাকে উষ্ণতা ছড়ালেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১৪:২৬, ১৯ আগস্ট ২০২৩  

ঠুমকা ঘায়েল

ঠুমকা ঘায়েল

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার একাংশের দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে তাহলে, সেই ঝলক এক বা একাধিকবার ভাইরাল হতে বাধ্য। বেশিরভাগ ক্ষেত্রেই বিভিন্ন ধরনের ঝলক ভাইরাল হয়।

কিছু অবাক করে, আবার কিছু হাসায়। তবে বেশিরভাগ ক্ষেত্রেই নেটজনতার একাংশ নিজেদের প্রতিভাকে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই প্রকাশ করতে আগ্রহী থাকেন। অবশ্য তার একাধিক উদাহরণ সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমান প্রজন্ম নিমেষের মধ্যে পৌঁছে যেতে চায় বহুমানুষের কাছে। আর সেই প্রচেষ্টায় সফলও হয় তারা। পাশাপাশি এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই নিজেদের প্রতিভাকে অনেকেই পৌঁছে দিতে চান লাখো মানুষের কাছে।

আর সেটি যে ব্যর্থ প্রচেষ্টা নয়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। বলাই বাহুল্য, আজকের প্রজন্মের একাংশের কাছে এই সোশ্যাল মিডিয়া উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে।

এই মুহূর্তে নিজের প্রতিভার সূত্র ধরে একাংশের মাঝে চর্চিত হচ্ছেন তৃপ্তি সিনহা। ইনস্টাগ্রামে নিজের বায়োতে তৃপ্তি নিজেকে মডেল ও অভিনেত্রী হিসাবেই দাবি করেছেন। প্রায়ই রিল ভিডিও বানিয়ে নেটজনতার একাংশের নজর কাড়েন তিনি। বেশিরভাগ সময়ই প্রকাশ্য রাস্তাতে নিজের এই ধরনের ঝলক শুট করেন তৃপ্তি। এই ঝলকেও অন্যথা ঘটেনি তার।

অলকা ইয়াগ্নিকের জনপ্রিয় গান ‘তু ভি ম্যা ভি’র তালেই এদিন খুব সম্ভবত নিজের কমপ্লেক্সেই শুট করেছিলেন এই ঝলক। হলুদ নাচ পোশাকে, খোলা চুলে হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে। লাগিয়েছিলেন জোরদার ঠুমকাও।

আপাতত, তার সেই ঠুমকা ঘায়েল করেছে তার ভক্তদের। উষ্ণতাও ছড়িয়েছে নেটজনতার একাংশের মাঝে। তবে কেউ কেউ তার এই ঝলক দেখে পোশাক নিয়েও কথা শুনিয়েছেন তৃপ্তিকে। তবে এধরনের মন্তব্যে যে তিনি বিশেষ পাত্তা দেন না, তা স্পষ্ট হবে কমেন্টবক্সে নজর রাখলেই।

সর্বশেষ
জনপ্রিয়