ঢাকা, রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৯, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১১:৫২, ২৭ নভেম্বর ২০২২

মোস্তাফিজার রহমান

মোস্তাফিজার রহমান

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মোঃ মোস্তাফিজার রহমানকে ময়মনসিংহের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব ভাষ্কর দেবনাথ বাপ্পি স্বাক্ষরিত এক প্রজ্ঞাপণে এই নিয়োগাদেশ দেয়া হয়।তিনি যুগ্ম-সচিব পদে পদোন্নতিপ্রাপ্ত মোহাম্মদ এনামুল হকের স্থলাভিসিক্ত হচ্ছেন।

মোঃ মোস্তাফিজার রহমান রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ভূ-তত্ত্ব বিদ্যায় থেকে কৃতিত্বের সাথে অনার্স ও মাস্টার্স পাস করে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সহকারি কমিশনার হিসেবে প্রথম বাগেরহাট জেলায় যোগদান করেন। এরপর গাইবান্ধায় সহকারি কমিশনার (ভূমি) এবং কুড়িগ্রাম সদরে উপজেলা নির্বাহী অফিসার, জাতীয় সংসদে, ঢাকা জেলায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ে অধিষ্ঠিত হয়ে অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার সাথে রাষ্ট্রীয় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। মোঃ মোস্তাফিজার রহমানের সহধর্মিনী নাহিদ নিয়াজী নারায়নগঞ্জে যুগ্ম-জেলা জজ হিসেবে কর্মরত আছেন।

প্রশাসন ক্যাডারের মেধাবী চৌকস ও সুদক্ষ কর্মকর্তা মোঃ মোস্তাফিজার রহমানকে ঐতিহ্যবাহী ময়মনসিংহের জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেয়ায় তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

অভিনন্দন বিবৃতিদাতাগণ হলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খালেকুজ্জামান ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বীর মুক্তিযোদ্ধা নূরুল আমিন কালাম, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ হরিশংকর দাশ, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এইচ. এ গোলান্দাজ তারা, গণকণল্যাণ পরিষদ (জিকেপি) নির্বাহী পরিচালক, শম্ভুগঞ্জ জিকেপি অনার্স কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ লায়ন ড. মোঃ সিরাজুল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম. এ সালাম ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

সর্বশেষ
জনপ্রিয়