ঢাকা, শনিবার   ২৬ নভেম্বর ২০২২ ||  অগ্রাহায়ণ ১২ ১৪২৯

শেরপুরের ঝিনাইগাতীতে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১১, ৪ অক্টোবর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শেরপুরের ঝিনাইগাতীতে পূজা মণ্ডপ পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। ২ ও ৩ অক্টোবর রবিবার ও সোমবার রাতে উপজেলার ৭ টি ইউনিয়নের ১৮ টি পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের খোঁজ-খবর নেন। আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর দ্বায়িত্ব পালনের বিষয়েও তিনি খুজ খবর নেন। এসময় প্রতিটি পূজা মণ্ডপ কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম তার ব্যাক্তিগত তহবিল থেকে অনুদান তুলে দেন।

এসময় উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইমের সাথে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ খলিলুর রহমান, নলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী ফর্শা, কাংশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক ধলু, মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক, গৌরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ, আওয়ামী লীগ নেতা,সাবেক জেলা পরিষদ সদস্য আলহাজ নজরুল ইসলাম, মুজিবুর রহমান, উমর আলী, ছাত্রলীগের সভাপতি মুসিউর রহমন, ছামিউল হক রনিসহ আওয়ামী লীগও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। উল্লেখ, এবছর ঝিনাইগাতী উপজেলার ৭ টি ইউনিয়নে ১৮টি মণ্ডপে সনাতন ধর্মাবলম্বীদের বসচেয়ে বড় ধর্মী উৎসব সরদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম বলেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দুর্গাপূজা উদযাপনের লক্ষে প্রতিটি মন্ডপে সরকারি অনুদানের পাশাপাশি প্রতিটি মন্ডপে নেয়া হয়েছে পুলিশী করা নিরাপত্তা ব্যবস্থা।

সর্বশেষ
জনপ্রিয়