ঢাকা, বুধবার   ০৬ জুলাই ২০২২ ||  আষাঢ় ২১ ১৪২৯

যৌনকর্মী হিসেবে আত্মপ্রকাশ করছেন মিথিলা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:৪২, ৩০ মার্চ ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কলকাতা ভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ের জনপ্রিয় ওয়েব সিরিজের একটি ‘মন্টু পাইলট’। ২০১৯ সালে নির্মিত এই সিরিজটির জনপ্রিয়তার কারণে পরিচালক দেবালয় ভট্টাচার্য দ্বিতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নেন। ইতোমধ্যে ‘মন্টু পাইলট’ সিজন টু’র দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এখন ধীরে ধীরে প্রকাশ করা হচ্ছে কিছু স্থিরচিত্র, যেগুলোতে অভিনয়শিল্পীদের রূপদান করা চরিত্রের আভাস দেওয়া হচ্ছে।

এবারের সিরিজটি পদ্মাপাড়ের দর্শকের জন্য কিছুটা ব্যতিক্রম। কেননা, এটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। তাই অন্যদের তুলনায় একটু বেশিই পাদপ্রদীপের আলোয় থাকছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘হইচই’য়ের পক্ষ থেকে কয়েকটি ছবি প্রকাশ করে মিথিলার অভিনীত চরিত্রের ধারণা দেওয়া হয়েছে। সেগুলোর ক্যাপশনে লেখা- নতুন মুখ। নতুন পরিচয়, নীলকুঠির দরজায়। এতে তার চরিত্রের নাম বহ্নি। যেখানে একজন যৌনকর্মীর চরিত্র রূপদান করবেন মিথিলা।

জনপ্রিয় ওয়েব সিরিজটিতে কাজ করতে পেরে শুরু থেকেই উচ্ছ্বসিত মিথিলা। এ নিয়ে তিনি বলেছেন, এটি ‘মন্টু পাইলট’ সিরিজের দ্বিতীয় কিস্তি। তবে কেউ যদি প্রথম সিজন না দেখেন, তাহলেও উপভোগ করতে পারবেন। কাহিনি বুঝতে কোনো সমস্যা হবে না। এতে নীলকুঠির বাইরের একটি সাধারণ মেয়ের চরিত্রে দেখা যাবে আমাকে। কিন্তু ঘটনাক্রমে আমি নীলকুঠিতে পৌঁছে যাই। কীভাবে নীলকুঠিতে গেলাম? মন্টু কীভাবে ফিরে এলো? বিবিজানের জীবনে কী হলো- এসব প্রশ্নের উত্তর পাওয়া যাবে নতুন পর্বে। অনেক টুইস্ট আছে এতে।

বরাবরের মতো ‘মন্টু পাইলট’- এ নাম ভূমিকায় আছেন সৌরভ দাস। ভ্রমর চরিত্রে অভিনয় করা সোলাঙ্কির স্থলাভিষিক্ত হয়েছেন মিথিলা। জানা গেছে, বাংলাদেশি এই অভিনেত্রীর অভিনয়ে বেজায় খুশি পরিচালক।

মূলত, মন্টুকে নিয়ে গড়ে উঠেছে ‘মন্টু পাইলট’ ওয়েব সিরিজের গল্প। ছোটবেলায় মন্টুর পাইলট হওয়ার স্বপ্ন ছিল। তার মা তাকে নীলকুঠির রেডলাইট এলাকা থেকে বের করে আনার চেষ্টা করে। কিন্তু ব্যর্থ হয়। পরে তার পরিণতি হয় ভয়াবহ।
 
নারী পাচারকারী চক্রে জড়িয়ে পড়ে মন্টু। একটা সময় আবেগ-অনুভূতি ও প্রেমহীন মন্টুর জীবন বদলে যায়, ভ্রমরের সঙ্গে দেখা হওয়ার পর থেকে। এভাবেই এগোয় প্রথম সিজনের গল্প। নতুন সিজনে কোন দিকে এগোয় গল্প- তা জানা যাবে খুব শিগগিরই।

সর্বশেষ
জনপ্রিয়