ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৯ ১৪২৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে গোল্ড বাংলাদেশ এর নেতৃত্বে তাছমিয়া ও আশফাক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৩৮, ৬ জুলাই ২০২২  

তাছমিয়া হক (সভাপতি) এবং মো. আশফাকুর রহমান (সাধারণ সম্পাদক)

তাছমিয়া হক (সভাপতি) এবং মো. আশফাকুর রহমান (সাধারণ সম্পাদক)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বিতর্ক সংগঠন গ্রুপ অব লিবারেল ডিবেটার্স বাংলাদেশ (গোল্ড বাংলাদেশ) -এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে ইতিহাস বিভাগের শিক্ষার্থী তাছমিয়া হককে সভাপতি এবং পপুলেশন সায়েন্স অ্যান্ড হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষার্থী মো. আশফাকুর রহমানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। 

গত সোমবার রাতে বিতর্ক সংগঠন গোল্ড বাংলাদেশ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

কমিটিতে সহসভাপতি হিসেবে রয়েছেন ফাহমিদা বেগম মিনা, আফরিন জাহান তনিমা, আমির হামজা সুমন, মারুফ হোসেন, সাইফ উদ্দিন, লিখন আহমেদ ও তোফাজ্জল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক আশরেফা আফরিন (সার্বিক), খুশিতা রহমান জেনভী (প্রশাসনিক), মাহদি হাসান নূর (ইংরেজি বিতর্ক) ও মামুনুজ্জামান স্নিগ্ধ (বাংলা বিতর্ক)। সাংগঠনিক সম্পাদক ফাতেমা আক্তার লতা, সহ সাংগঠনিক সম্পাদক রুবাইয়া জান্নাত বৃষ্টি ও তাবাসসুম জান্নাত। দপ্তর সম্পাদক আব্দুল্লাহ নীল, সহ দপ্তর সম্পাদক মোহাম্মদ নাদিম।

এছাড়াও কোষাধ্যক্ষ বিনীতা বিশ্বাস, সহ কোষাধ্যক্ষ শফিকুল ইসলাম, স্কুল-কলেজ বিষয়ক সম্পাদক আফসানা ইসলাম, এম.এ. আজিজ, ইসরাত জাহান প্রীতি ও রুকাইয়া খানম রিক্তা। পাঠচক্র বিষয়ক সম্পাদক রিয়াদ হাসান, মো. আহসান হাবীব জিসান। কর্মশালা বিষয়ক সম্পাদক শতাব্দী নন্দী। প্রচার সম্পাদক মো. সুলাইমান, শাম্মী আকতার যুথি, মো. সাগর হোসাইন ও  মাহবুব আলম মোহন। 

জনসংযোগ বিষয়ক সম্পাদক সনাতন রয় সপ্নীক, প্রসেনজিৎ পাইন ও সামান্তা হক। তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল ফরাজী মারুফ ও মো. জোবায়েদ হোসেন। গবেষণা বিষয়ক সম্পাদক তারেক মাহমুদ ও সুমাইয়া ইসলাম শোভা চৌধুরী। সংস্কৃতি বিষয়ক সম্পাদক সুমাইয়া ইসলাম, তাজরীন মাহমুদ পৌষী ও নুসরাত আখি।

সর্বশেষ
জনপ্রিয়