ঢাকা, শনিবার   ১৩ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৯ ১৪২৯

‘বিয়েতে ফুলসজ্জা খালি গল্পকথা, পড়ে থাকে শুধুই ক্লান্তি’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:২৩, ৭ জুলাই ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

শুরু হতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’ এর সিজন ৭। বরাবরই এই টক শো ঘিরে নানা বিতর্ক তৈরি হয়। এবারও যে তার অন্যথা হবে না তার বেশ কিছুটা আভাস পাওয়া যাচ্ছে এই শোয়ের প্রোমো থেকেই। মঙ্গলবার করণ জোহর নিজেই শেয়ার করেছেন এই শোয়ের প্রথম এপিসোডের প্রোমো। 

প্রথমদিন করণের অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রণবীর সিং ও আলিয়া ভাট। করণ তাদের পরিচিতি হিসাবে মজা করে বলেছেন, শোয়ের প্রথম অতিথি দুই বিবাহিত তারকা কিন্তু একে অপরের সঙ্গে বিবাহিত নয়। শোয়ের শুরু থেকেই বোঝা যাচ্ছে যে এই পর্বের টপিক হতে চলেছে বিয়ে। সদ্য বিয়ে করেই এই শোয়ে অংশগ্রহণ করেন আলিয়া। র‌্যাপিড ফায়ারে করণ আলিয়াকে জিজ্ঞাসা করেন, বিয়ে করার পর বিয়ে সম্পর্কে কোন প্রচলিত ধারণা ভেঙেছে আলিয়ার? 

অভিনেত্রীর সাফ জবাব, বিয়েতে ফুলসজ্জা বা সুহাগরাত সম্পর্কে যে প্রচলিত ধারণা রয়েছে তা একেবারেই ভুল কারণ সবাই ক্লান্ত থাকে। আলিয়ার কথা শুনে হেসে অস্থির করণ ও রণবীর সিং। 

এখানেই শেষ নয়, আড্ডায় নিজের সেক্স প্লে লিস্টও শেয়ার করেন রণবীর। পাশাপাশি এবারো ব্লান্ডার করে বসেন আলিয়া। তার নিজের বিয়ে নিয়ে বলতে বলায় সে ভুলবশত করণের বিয়ে নিয়ে বলতে শুরু করেন। সে কথা শুনেই আলিয়াকে জিনিয়াস অফ দ্য ইয়ার তকমা দেন রণবীর। সবমিলিয়ে এই আড্ডা যে বেশ মজাদার হতে চলেছে, প্রোমো থেকেই তার আভাস পাওয়া যাচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়