ঢাকা, মঙ্গলবার   ০৪ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৯ ১৪২৯

শেখ হাসিনা সঠিকভাবে দেশ পরিচালনা করছেন: পরিকল্পনামন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৩১, ১৩ আগস্ট ২০২২  

শেখ হাসিনা সঠিকভাবে দেশ পরিচালনা করছেন: পরিকল্পনামন্ত্রী

শেখ হাসিনা সঠিকভাবে দেশ পরিচালনা করছেন: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বর্তমানে বৈশ্বিক সংকট চলছে। বিশ্ব এখন টালমাটাল। সেই ঢেউ কিন্তু আমাদের তরীতেও লেগেছে। তাই আমরা সবাই ব্যয় সংকোচন করছি, মিতব্যয়িতা অবলম্বন করছি। আমাদের সরকারপ্রধান শেখ হাসিনা সঠিকভাবে দেশ পরিচালনা করছেন।

শনিবার রাজধানীর লেকশোর হোটেলে ‘জাতীয় উন্নয়নে অঙ্গীকার: শিক্ষা, মানসম্মত কর্মসংস্থান, জেন্ডার সমতা’ শীর্ষক এক নাগরিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার নির্বাচনী ইশতেহার বাস্তবায়ন করছে। তবে গ্রাম ও শহরের মানুষের চাওয়া-পাওয়া এক নয়। গ্রামের মানুষ ভাতা কার্ড, পানি, স্যানিটেশন, সেতু ও সড়ক চায়। দেশের ভোটাররা স্থিতিশীল পরিবেশ ও কর্মসংস্থান চায়। বর্তমান সরকার তা-ই করছে। উন্নয়নের জন্য দেশে স্থিতিশীল পরিবেশ প্রয়োজন। এজন্য জনগণকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আস্থা রাখতে হবে।

তিনি আরো বলেন, পিছিয়ে পড়া পরিবারের মানুষ হিসেবে আমি তাদের দুঃখ-কষ্ট বুঝি। এ কারণে সময় পেলেই গ্রামে যাই। গ্রামের মানুষের সমস্যা সমাধানে কাজ করি।

নাগরিক সম্মেলনে সংরক্ষিত আসনের এমপি আরমা দত্ত, সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) নির্বাহী পরিচালক ড. ফাহমিদা খাতুন, গবেষণা পরিচালক ড. খন্দকার গোলাম মোয়াজ্জেম প্রমুখ অংশ নেন।

সর্বশেষ
জনপ্রিয়