ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অবশেষে বিয়ের কথা স্বীকার করলেন শামীম অহনা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:১৫, ২ ফেব্রুয়ারি ২০২৩  

শামীম ও অহনা

শামীম ও অহনা

ছোট পর্দায় জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। দু’ডজনের অধিক নাটকে তাদের একসঙ্গে দেখা গিয়েছে। এবার বিয়ের পিড়িতে বসলেন তারা। নিজেদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন ‘বিয়ে ট্রাবল’।

তবে বাস্তবে নয়, ‘বিয়ের ট্রাবল’ শিরোনামের একটি নাটকে তারা বিয়ে করেছেন। নাটকটি পরিচালনা করেছেন মহিন খান। তাদের এমন পোস্টে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের মন্তব্যের শেষ নেই।

নির্মাতা মোহন আহমেন শামীম-অহনাকে উদ্দেশ্যে করে লিখেছেন কংগ্রেচুলেশন। জাহান আসিফ লিখেছেন- তোমরা কি প্রতিদিন এভাবে জামাই-বউ সাজো? জবাবে শামীম লিখেছেন- হ্যা সাজি। অভিনেত্রী রেশমা আহমেদ লিখেছেন- নাইস জুরি। মিডিয়া পাড়ার অনেকের মন্তব্য দেখে বোঝা যায় তারা বিশেষ সম্পর্কে রয়েছেন। শুধু অন স্ক্রিন নয় অফ স্ক্রিনেও তারা চুটিয়ে প্রেম করছেন বলে জানা যায়। তবে এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন তারা। দু’জনের ভাষ্যমতে তারা খুব ভাল বন্ধু।

বেশ কিছু দিন আগে এই জুটির ছবি সম্বলিত একটি বিবাহের হলফনামা প্রকাশ করে শামীম লিখেন ‘আলহামদুলিল্লাহ’। পরবর্তী সময়ে জানা যায় সেটিও নাটকের জন্য তৈরি করা হয়েছিল। নেটিজেনদের অনেকেই তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। তবে কেউ কেউ সেটিকে নাটকের গল্প বলেও মন্তব্য করেছেন, তাদের ধারণাই ঠিক। সেই নাটকের নাম ‘কোটি টাকার কাবিন’। আসছে ভালবাসা দিবসে এটি মুক্তি পাবে বলে জানা যায়।

সর্বশেষ
জনপ্রিয়