ঢাকা, রোববার   ২৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অভিনেত্রী মোনালিসার হট ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৪০, ৯ ফেব্রুয়ারি ২০২৩  

মোনালিসা

মোনালিসা

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তোলে বহু যুবকের মনে।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন এই মোনালিসা। সম্প্রতি তিনি ইন্টারনেটে দুটি ভিডিও পোস্ট করেছেন যা দেখে রাতের ঘুম উড়ে গিয়েছে ফ্যানদের। ভিডিওতে দেখা যায়, ভোজপুরি অভিনেত্রী মোনালিসা একটি দর্জির দোকানে যান। সেখানে দর্জি তাদের পরিমাপ নিচ্ছেন, অন্যদিকে মোনালিসা তার স্টাইল দেখাচ্ছেন। মোনালিসার এই ভিডিও দেখে ক্লিন বোল্ড হয়ে উঠেছেন ভক্তরা। এছাড়া আরেকটি ভিডিওতে মোনালিসার বেডসিন দেখা গিয়েছে। মোনালিসার এই দুটি ভিডিওই তার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো ২’-এর। এটি একটি বাংলা ওয়েব সিরিজ। ভোজপুরি ছবির পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেন মোনালিসা। এই দুটি ভিডিওতেই মোনালিসার দুটি ভিন্ন পর্বের ঝলক দেখা গেছে।

সর্বশেষ
জনপ্রিয়