ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অহনা লেখলেন ‘আলহামদুলিল্লাহ’, শামীম বললেন-আরো যেতে হবে

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪:২২, ২৯ জানুয়ারি ২০২৩  

শামীম হাসান সরকার ও অহনা রহমান

শামীম হাসান সরকার ও অহনা রহমান

ছোট পর্দার জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। ইতোমধ্যে একসঙ্গে দুই ডজন নাটকের কাজ শেষ করেছেন তারা। এ উপলক্ষে কেক কেটে উদযাপন করেছেন তারা।

সোশ্যাল মিডিয়ায় কেক কাটার মুহূর্তের ভিডিওটি পোস্ট করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিয়েছেন অহনা। ক্যাপশনে লিখেছেন, দুই ডজন কাজ এত অল্প সময়ে, আলহামদুলিল্লাহ।

অন্যদিকে অহনার পোস্টটি নিজের ওয়ালে শেয়ার করে শামীম হাসান সরকার লেখেন, আলহামদুলিল্লাহ, আমরা পেরেছি। আরো যেতে হবে। তারা দুজনই নিজেদের পোস্টে একে অপরকে ট্যাগ করে দিয়েছেন। সঙ্গে যুক্ত করেছেন লাভের ইমোজি।

সম্প্রতি গোপনে বিয়ে করা নিয়ে আলোচনায় আসেন শামীম-অহনা। মূলত অভিনেতাই মজার ছলে বিষয়টি উস্কে দেন। গত ২২ জানুয়ারি মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম। অহনাকে ট্যাগ করে দেওয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, আলহামদুলিল্লাহ।

শামীম হাসান সরকারের সেই পোস্টটি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেই তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। তবে কেউ কেউ সেটিকে ‘নাটকের গল্প’ বলেও মন্তব্য করেছেন, তাদের ধারণাই ঠিক। বাস্তবে নয়, এটি নাটকের ‘বিবাহের হলফনামা’।

আসছে ভালোবাসা দিবসে রিফাত আদনান পাপনের পরিচালনায় ‘কোটি টাকার কাবিন’ নামের একটি নাটকে জুটি বেঁধেছেন শামীম-অহনা।

সর্বশেষ
জনপ্রিয়