ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

নেত্রকোণায় দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:০৭, ২৯ মার্চ ২০২৪  

নেত্রকোণায় দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নেত্রকোণায় দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

গণসচেতনতা সৃষ্টি ও সততা চর্চায় শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিদের উদ্বুদ্ধ করার জন্য নেত্রকোণায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার (২৮ মার্চ) ইফতার পূর্ব এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এতে জেলা কমিটির সভাপতি আলী আমজাদ খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক শাহেদ পারভেজ। তিনি সভায় উপস্থিত সদর উপজেলায় সততা স্টোর প্রতিষ্ঠিত ছয়টি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের কাছ থেকে কার্যক্রম বন্ধ থাকার বিস্তারিত শুনেন।পরে সেই আলোকে দুদকের ময়মনসিংহ কার্যালয়ের উপ সহকারী পরিচালক আনিসুর রহমানের কাছে জানতে চান। এ বিষয়ে ঊর্ধ্বতন বরাবর ওঠে আসা সুপারিশ সমূহ নিয়ে আলোচনা করার বিষয়েও জেলা প্রশাসক সিদ্ধান্ত দেন।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) বিপিন চন্দ্র বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার তানিয়া তাবাসসুম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আইনুল ইসলামসহ দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য, সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও শিক্ষা কর্মকর্তাসহ সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। 

সবশেষ সভায় ছয়টি শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত সততা স্টোরগুলোকে পুনরায় চালু করণসহ শিক্ষকদের মাঝে এই সততার চর্চা বাড়ানোর তাগিদ তৈরির জন্য নানা সুপারিশ তুলে ধরা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়