ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

আগামীকাল যশোর শামস্-উল হুদা স্টেডিয়ামে জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:২৬, ২৩ নভেম্বর ২০২২  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সৌন্দর্যের অপরূপ ছোঁয়া লেগেছে যশোরে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে আওয়ামী লীগের পাশাপাশি দলটির বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নগরীতে শত শত তোরণ নির্মাণ করা হয়েছে। এছাড়া দলীয় নেতাকর্মীদের ব্যানার-ফেস্টুনে ছেয়ে গেছে শহরের প্রতিটি সড়ক ও মোড়। 

এদিকে গোটা শহরজুড়ে নিরাপত্তা ব্যবস্থা ইতোমধ্যেই জোরদার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আগামীকাল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর শামস্-উল হুদা  স্টেডিয়ামে জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একনজর দেখতে যশোরা জেলসহ বিভিন্ন জেলা থেকে ইতোমধ্যে ছুটে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। তাদের স্লোগানে আকাশ-বাতাস প্রকম্পিত হচ্ছে। তাদের সবার মুখে ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’ কিংবা ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান শোনা যাচ্ছে। 

এর আগে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫ বছর আগে যশোরে এসেছিলেন।

 শামস্-উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন শেখ হাসিনা। এই জনসভাকে জনসমুদ্রে রূপ দিতে নেতা-কর্মীরা অক্লান্ত পরিশ্রম করছেন। প্রচার-প্রচারণার পাশাপাশি প্রস্তুতি ও মতবিনিয় সভা, মিছিল-মিটিং চলছে সর্বত্র। বর্তমান সরকার জনগণের সাফল্যের প্রতীক বলে মনে করেন আওয়ামী লীগ নেতারা। 

এদিকে, শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে যশোর শহরের বিভিন্ন সড়ক সংস্কার করা হচ্ছে। এছাড়া প্রচার মাইকগুলো সাজানো হয়েছে নৌকার আদলে। সেই সঙ্গে পাল্লা দিয়ে চলছে শহরকে পরিপাটি করে সাজানোর প্রতিযোগিতা। বিল-বোর্ড, প্লে-কার্ড বাড়তি শোভা বর্ধন করছে। সব মিলিয়ে যশোর সেজেছে অন্যরকম সাজে। 

প্রধানমন্ত্রীর জনসভাস্থলের নিয়ন্ত্রণ ইতোমধ্যেই এসএসএফ নিয়েছে। তার আগে যশোর শামসুল হুদা স্টেডিয়ামকে সাজানো হয় বাহারিরঙে। 

যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আরশাফুল আলম লিটন বলেন, ‘প্রধানমন্ত্রীর কারণেই গণতন্ত্র মুক্ত হয়েছে। দেশে উন্নয়নের ধারা বইছে। প্রধানমন্ত্রীর কারণেই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করা সম্ভব হয়েছে।’ 
তিনি আরও বলেন, ‘যশোরের মানুষ অধীর আগ্রহে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরণ করার প্রতিক্ষায় রয়েছে।’ 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়