ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

এবার নিশোকে নিয়ে মুখ খুললেন মৌসুমী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২১:৫৫, ২৫ আগস্ট ২০২৩  

প্রিয়দর্শিনী নায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী

প্রিয়দর্শিনী নায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী

প্রিয়দর্শিনী নায়িকা আরিফা পারভিন জামান মৌসুমী। অভিনয় গুণে জয় করেছেন হাজারও দর্শকের মন। একটা সময় অভিনয়ে খুব বেশি দেখা মিললেও এখন আর দেখা মেলে না। এমনকি দেখা যায় না মিডিয়ার কোনো অনুষ্ঠানেও। 

তবে সময়ের নানা পরিবর্তনের সুবাদে তার অগনিত ভক্তরা দেখা পান সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি বাংলা সিনেমার যে জোয়ার বইছে, তাতে অনেক সিনিয়র অভিনয়শিল্পীরা প্রশংসা করলেও মৌসুমী করেননি। অবশেষে মুখ খুললেন তিনি। প্রশংসা করেছেন গেল ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত সিনেমা নিয়ে। তার প্রশংসায় আসে ‘সুড়ঙ্গ’ সিনেমার অভিনয়শিল্পীদের নাম।

মৌসুমী জানান, এখন তিনি নিয়মিত বাংলা চলচ্চিত্র সিনেমা হলে গিয়ে দেখা শুরু করেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, ঈদে মুক্তিপ্রাপ্ত সব সিনেমাই দেখার প্রবল ইচ্ছা ছিল, কিন্তু সব না দেখতে পেলেও ‘সুড়ঙ্গ’ দেখেছি। যদি বলতেই হয় তাহলে বলব রায়হান রাফি অনেক শ্রম দিয়ে সিনেমাটি নির্মাণ করার চেষ্টা করেছেন। আফরান নিশোর প্রথম সিনেমা হলেও মনে হয়নি বড়পর্দায় নতুন। অন্যদিকে তমা মির্জাও দারুণ অভিনয় করেছেন। মোদ্দাকথা খুব ভালো একটি সিনেমা দেখলাম।

মৌসুমিকে এখন খুব বেশি একটা সিনেমায় না দেখা গেলেও তার অভিনীত শেষ সিনেমা হচ্ছে জাহিদ হোসেন পরিচালিত ‘সোনার চর’। এ সিনেমাটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়