ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

কলকাতায় কী করছেন অপু বিশ্বাস?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯:২৩, ৪ অক্টোবর ২০২২  

অপু বিশ্বাস

অপু বিশ্বাস

অপু নাকি বুবলী, কার সঙ্গে মিলিত হবেন ঢালিউড কিং শাকিব খান? প্রশ্নটা নেটিজেনদের। অপুর পোস্টে ‘হ্যাপি ফ্যামিলি’ ক্যাপশন দেখে অনেকেই ভেবেছিলেন, আবারও হয়তো মিলিত হচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সেটা অনেকটা ফিকে হয়ে এসেছে আরেক চিত্রনায়িকা শবনম বুবলীর ছেলেকে নিয়ে প্রকাশ্যে আসা এবং শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানানোর কারণে।

তবে কি শাকিব-বুবলীর মিলন ঘটছে? নাকি তৃতীয় কারো বাহুডোরে আবদ্ধ হবেন শীর্ষ নায়ক? এই মুহূর্তে বিষয়গুলো নিয়ে ঠিক কী ভাবছেন শাকিব প্রাক্তন—সবমিলিয়ে চলচ্চিত্রপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছেন জয় জননী।

কলকাতায় দুর্গাপূজা পালন করতে গেছেন অপু বিশ্বাস। ৩০ সেপ্টেম্বর মুক্তি পাওয়া ‘ঈশা খাঁ’ সিনেমার প্রচারেও তিনি ছিলেন না। নিজের সিনেমা মুক্তিতে কেন দেশে থাকলেন না, শাকিব-বুবলীর ইস্যু নিয়ে তার বক্তব্য কী কিছুই জানা যাচ্ছে না। হয়তো দেশে এলে জানা যেতে পারে। ততক্ষণ পর্যন্ত অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

জানা গেছে, গতকাল সোমবার কলকাতার শোভাবাজার রাজবাড়িতে লাল শাড়িতে অষ্টমীর অঞ্জলি দিয়েছেন তিনি। অষ্টমীর সকালে কলকাতার ঐতিহ্যবাহী শোভাবাজার রাজবাড়ির পূজায় উপস্থিত থেকে পুষ্পাঞ্জলি দেন অপু। পূজার কাজেও অংশ নেন। পূজার পাশাপাশি রাজবাড়ি অন্দর ঘুরে দেখেন ঢালিউড কন্যা। দিনভর খোশ মেজাজে রাজবাড়ির সদস্যদের সঙ্গেও আড্ডা দেন তিনি।

এদিকে অপুকে স্বাগত জানিয়ে উষ্ণ অভ্যর্থনা জানান রাজবাড়ির বর্তমান প্রধান দেবরাজ মিত্র ও তার পরিবারের সদস্যরা।

পূজায় দুই বাংলার চিত্র তুলে ধরে অপু বিশ্বাস বলেন, ‘বাংলাদেশের পূজা অনেকটা মণ্ডপের মধ্যে সীমাবদ্ধ থাকে। কিন্তু কলকাতার পূজায় গোটা শহর উৎসবের আনন্দে মেতে ওঠে। শহরজুড়ে পূজার আনন্দ ছড়িয়ে পড়ে। সেই আনন্দ উপভোগ করতেই কলকাতায় ছুটে এসেছি। শুধুমাত্র পূজা উপভোগ করতে এবার কলকাতায় আসা।’

উল্লেখ্য, সরকারি অনুদানের সিনেমা ‘লাল শাড়ি’ দিয়ে প্রথমবারের মতো প্রযোজকের খাতায় নাম লেখাচ্ছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। তানভীর আহমেদ সিডনীর গল্পে সিনেমাটি পরিচালনা করছেন বন্ধন বিশ্বাস। এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহীদুজ্জামান সেলিম, সাইমন সাদিক, দোয়েল, সোমাসহ অনেকে।

সর্বশেষ
জনপ্রিয়