ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কিডনি রোগে আক্রান্ত সোহরাব পেলেন প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২০, ৩০ এপ্রিল ২০২৩  

কিডনি রোগে আক্রান্ত সোহরাব পেলেন প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

কিডনি রোগে আক্রান্ত সোহরাব পেলেন প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা

কিডনি রোগে আক্রান্ত সোহরাব চিকিৎসার জন্য পেলেন প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা। গতকাল ২৯ এপ্রিল শনিবার সকাল দশটার দিকে শহরের কানাইখালী নিজ বাসভবনে তাকে অর্থ সহায়তার চেক তুলে দেন নাটোর নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। 

এই অর্থ সহায়তার চেক পেয়ে আবেগ আপ্লুত সোহরাব প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সংসদ সদস্য রত্না আহমেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন তার দুটি সন্তান এবং মাকে নিয়ে দুর্বিষহ জীবন যাপন করছিলেন। 

এ সময় সংসদ সদস্য রত্না আহমেদ তার দিকে সহায়তার হাত বাড়িয়ে দেন। এজন্যে তিনি প্রধানমন্ত্রী এবং সংসদ সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন। 

অর্থের চেক প্রদান করার পরে সংসদ সদস্য রত্না আহমেদ বলেন প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে এবং তারই নির্দেশনায় মানুষের জন্য কিছু করতে পেরে আমি নিজেও ধন্য। তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায় ু কামনা করে দোয়া করার জন্য সবার প্রতি অনুরোধ জানান। 

উল্লেখ্য দীর্ঘদিন যাবত হতদরিদ্র ভ্যানচালক সোহরাব হোসেন জটিল কিডনি রোগে ভুগছিলেন। এতে প্রতিদিন ২ হাজার টাকার উপরে ঔষধ কিনে খেতে হতো তাকে। প্রধানমন্ত্রীর ত্রান ভান্ডার থেকে সোহরাবের চিকিৎসার জন্য জন্য পঞ্চাশ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়