ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:১৭, ২২ মে ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠন।

সোমবার (২২ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু চত্বর থেকে এ মিছিল শুরু করে একইস্থানে শেষ করে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

এ সময় পাকুন্দিয়া পৌরসভার প্যানেল মেয়র তরিকুল ইসলাম আসাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন পাকুন্দিয়া পৌর মেয়র নজরুল ইসলাম আকন্দ, জেলা পরিষদের সদস্য শফিকুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, উপজেলা যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, উপজেলা ছাত্র লীগের সাবেক আহ্বায়ক এখলাস উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা বিল্লাল হোসেন, শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, ছাত্র লীগ নেতা সাকিবুল হাসান মুন্না প্রমুখ।

সাকিবুল হাসান মুন্নার নেতৃত্বে মিছিলে ‘শেখ হাসিনার ভয় নাই, আমরা আছি লাখো ভাই’, ‘ঝড় বৃষ্টি আধার রাতে, পাকুন্দিয়া উপজেলা ছাত্র লীগ রাজপথে’, ‘চাঁদ সাঈদের চামড়া, তুলে নেবো আমরা’ ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষতা, সৃজনশীলতা, উদার গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। কিন্তু বাংলাদেশের এই অভিযাত্রাকে কখনোই সহ্য করতে পারেনি স্বাধীনতা বিরোধী অপশক্তি ও তাদের দোসররা। বঙ্গবন্ধুকন্যাকে হত্যার দুরভিসন্ধি করেছে, গুলি করে, বোমা মেরে হত্যার চেষ্টা চালিয়েছে।

তারা আরো বলেন আমরা কিশোরগঞ্জ -২ (কটিয়াদি - পাকুন্দিয়া) আসনের সাংসদ নূর মোহাম্মদ স্যারের নেতৃত্বে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ মাঠে ঐক্যবদ্ধ আছি, থাকবো, যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করব ইনশাআল্লাহ।

সর্বশেষ গত ১৯ মে রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুন করে কবরস্থানে ফেলে রাখার হুমকি দিয়েছে এবং পরবর্তীতে তাদের মহাসচিব যেকোনোভাবে দেশের নির্বাচিত প্রধানমন্ত্রীকে গদিচ্যুত করার হুমকি দিয়েছেন। স্বাধীনতা বিরোধী শক্তি বিএনপি আবারও প্রমাণ করেছে দেশরত্ন শেখ হাসিনার বিরুদ্ধে তাদের হত্যা-ষড়যন্ত্রের বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার হুমকি বাঙালির অস্তিতে আঘাতের সমতূল্য মনে করে পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়