ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও হারুন অর-রশিদ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৩, ২৫ সেপ্টেম্বর ২০২২  

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও হারুন অর-রশিদ

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউএনও হারুন অর-রশিদ

জাতীয় শিক্ষা পদক প্রদান উপলক্ষে গতকাল ২৪ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্যাটাগরিতে কিশোরগঞ্জ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন অষ্টগ্রাম উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. হারুন অর-রশিদ।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে অষ্টগ্রাম উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো হারুন অর-রশিদকে কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে স্বীকৃতি দিয়েছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইউএনও মো. হারুন অর-রশিদ অষ্টগ্রাম উপজেলায় যোগদানের পর থেকে হাওর অধ্যুষিত এ উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার উদ্যোগ ও তৎপরতায় দিনবদলের হাওয়া লেগেছে হাওরের এ উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায়। অভিভাবকদের অনুপ্রাণিত করতে তিনি নিজের মেয়েকে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি করিয়েছেন।

ইউএনও মো. হারুন অর-রশিদের নির্দেশনায় ও নেতৃত্বে নতুন করে সাজছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো। এর মাধ্যমে পাল্টে যাচ্ছে বিদ্যালয়ের পরিবেশ। আনন্দঘন পরিবেশে শিক্ষা নিচ্ছে শিশুরা। ফলে সেখানকার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে এখন শুরু হয়েছে এক নবযাত্রা।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়