ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ২১:২০, ২৮ জানুয়ারি ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচরে কিশোরগঞ্জ -৬ (ভৈরব – কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সম্প্রতি কুলিয়ারচর উপজেলার আবদুল্লাহপুর বড়চারা আইভী রহমান উচ্চ বিদ্যালয় এর মাধ্যমিক স্তর (৯ম-১০ম শ্রেণি) এমপিওভূক্ত করায় ২৮ জানুয়ারি শনিবার বিকালে আব্দুল্লাহপুর বড়চারা আইভি রহমান উচ্চ বিদ্যালয় মাঠে ওই বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আব্বাস উদ্দিন ও প্রধান শিক্ষক মোহাম্মদ আনিসুজ্জামান প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে ফুলের তোড়া, ক্রেস্ট ও উপহার দিয়ে সংবর্ধিত করেন। পাশাপাশি সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন এর সহধর্মিণী নারীনেত্রী রোকসানা হাসানকেও সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা কামরুন্নাহার অনন্যা প্রধান অতিথির হাতে একটি মানপত্র তুলে দেন।

এসময় আব্দুল্লাহপুর বড়চারা আইভি রহমান উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আব্বাস উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, সাবেক সভাপতি আবুল হোসেন লিটন, উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া ইসলাম লুনা, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা, কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ আদনান আখতার, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. এনামুল হক আবু বক্কর, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লায়ন মশিউর আহমেদসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ। সংবর্ধনা অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দেলোয়ার হোসেন জুয়েল।

এসময় বক্তারা প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি’র নিকট আব্দুল্লাহপুর বড়চারা আইভি রহমান উচ্চ বিদ্যালয়ের জন্য একটি খেলার মাঠ ও বিদ্যালয়টিকে কলেজে রূপান্তরিত করার দাবীসহ সরকারি করণের দাবী জানান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়