ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খাগড়াছড়ির পানছড়িতে হতদরিদ্রদের মধ্যে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক

প্রকাশিত: ১০:২৩, ১২ ডিসেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মহান বিজয় দিবস উপলক্ষে মানবিক সেবার অংশ হিসেবে পানছড়ি উপজেলার পাঁচ শতাধিক শীতার্ত পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

এ উপলক্ষে গতকাল রবিবার দুপুর ১২টা থেকে উপজেলার উল্টাছড়ি উচ্চ বিদ্যালর মাঠে দেখা যায় বিভিন্ন সম্প্রদায়ের মানুষের মিলনমেলা। এই মিলনমেলায় প্রধান অতিথি হয়ে আসেন খাগড়াছড়ি ২০৩ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন।

মরাটিলা এলাকার বাদশা কুমার কার্বারী জানান, এলাকার শীতার্ত পরিবারগুলো শীতবস্ত্র পেয়ে খুব খুশি হয়েছে। এমন মহতী আয়োজনের জন্য সেনাবাহিনীকে ধন্যবাদ জানান তিনি।

শীতবস্ত্র বিতরণ শেষে প্রধান অতিথি উল্টাছড়ি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করে তাদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে দিকনির্দেশনা দেন।

অনুষ্ঠানের শেষ পর্বে এলাকার জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী ও বিদ্যালয় শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেন ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ জাহাঙ্গীর আলম। এ সময় তিনি বলেন, পাহাড়ে বসবাসরত সব সম্প্রদায়ের মানুষের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনী নিরলস কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতা বজায় রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর সব সদস্য তৎপর রয়েছে। আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা, চিকিৎসাসহ সব সহযোগিতা চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন জি-২ আই ২০৩ পদাতিক ব্রিগেডের মেজর জাহিদ হোসেন, ৩০ বীর খাগড়াছড়ি জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো. শামীম রহমান, পানছড়ি সাব জোন কমান্ডার মেজর জোবায়ের মাহমুদ, পানছড়ি উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, উল্টাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আহির উদ্দিন, পানছড়ি ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা, লোগাং ইউপি চেয়ারম্যান জয় কুমার চাকমা প্রমুখ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়