ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খোলামেলা পোশাকে শরীরী আবেদন, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫৬, ২৮ মার্চ ২০২৩  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় নাচের ভিডিও আজকাল সবচেয়ে দ্রুত ভাইরাল হয়। বেশি ভিউ কিংবা ফলোয়ার পাওয়ার জন্য অনেকেই ইদানিং নাচের ভিডিও শেয়ার করেন।

নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরার সুযোগও এনে দিয়েছে এই সোশ্যাল মিডিয়াই। ফলে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠতেও বেশি সময় লাগে না। যে কোনও সোশ্যাল প্ল্যাটফর্মই আজ অনেক বেনামী মানুষকে পরিচিতি দিয়েছে। যেমন সম্প্রতি এক যুবতীর 'ধাক ধাক করনে লাগা' গানের সঙ্গে নাচ সকলের দৃষ্টি আকর্ষণ করেছে। আর যুবতীর সেই শরীরী আবেদনের নাচেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ভাইরাল ভিডিওটিতে এক তরুণীকে বলিউডের জনপ্রিয় 'ধাক ধাক করনে লাগা' গানটিতে নাচ করতে দেখা যায়। তবে সেই গানের হুক স্টেপগুলি হুবহু অনুসরণ করেননি তরুণী। বরং বেশ নিজের মতো করেই সেই গানের ছন্দে কোমর মেলান তিনি। নাচের সঙ্গেই ছিল তাঁর আকর্ষণীয় অভিব্যক্তিও। আর সেই 'পারফরম্যান্স' রীতিমতো ঝড় তোলে নেটপাড়ায়।

khushiyadav12121 নামে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়। খুশি যাদব নামে এক তরুণীই নিজের পেজ থেকে ভিডিও শেয়ার করেন। খুশি একজন পেশাদার নৃত্যশিল্পী এবং অভিনেত্রীও। তবে এটাই প্রথম নয়, খুশির অ্যাকাউন্ট ঘাঁটলেই চোখে পড়বে একের পর এক নাচের ভিডিও। বেশ কয়েকদিন আগে তিনি অনিল কাপুর এববং মাধুরি দীক্ষিত অভিনীত বেটা সিনেমার 'ধাক ধাক করনে লাগা' গানে নাচ করেন। আর বাকি নাচের মতোই সেটিও সকলের প্রশংসা কুড়িয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, তরুণীর পরনে রয়েছে কালো রঙের অন্তর্বাস এবং উরুর দিকে কাটা কালো স্কার্ট। 'ধাক ধাক করনে লাগা' গানটিতে এমনিতেই বেশ ছন্দ রয়েছে। সেই ছন্দ মিলিয়েই নাচের স্টেপে উত্তাপ ছড়িয়েছেন তরুণী। এককথায় তাঁর শরীরী আবেদনে মগ্ন হয়েছে নেটদুনিয়া।

সর্বশেষ
জনপ্রিয়