ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ৪ ১৪৩০

খোলামেলা রূপে ফেরা নিয়ে সানাইয়ের নতুন ভিডিও বার্তা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২১:৩৪, ২৬ মে ২০২৩  

সানাই মাহবুব

সানাই মাহবুব

সম্প্রতি স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে একসময়ের আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুবের। বর্তমানে কাজে ফিরতে আগ্রহী তিনি। তবে এবার আর আগের মতো খোলামেলা দৃশ্যে দেখা যাবে না তাকে। পর্দায় থেকে যতটুকু করা সম্ভব ঠিক ততটুকুই করবেন বলেও জানান তিনি।

শুক্রবার বিকেলে সানাই তার ভেরিফায়েড ফেসবুক পেজে ১ মিনিট ২১ সেকেন্ডের একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। সেখানে তিনি বলেন, আমাকে নিয়ে বেশ কিছু উল্টাপাল্টা নিউজ হচ্ছে। আমি নাকি আগের মতো খোলামেলা অবতারে আইটেম সং কিংবা মডেলিং নিয়ে ফিরব। এ ব্যাপারেই আজকের এই ভিডিও বার্তা।

তিনি নিশ্চিত করে বলেন, আমাকে কখনোই আগের মতো আইটেম সং কিংবা মডেলিং বা আগের মতো খোলামেলা শর্টফিল্ম কোনোকিছুতেই দেখা যাবে না আর। হ্যাঁ, আমি মিডিয়ায় ফিরছি এবং সেটা কিছু অনুষ্ঠান উপস্থাপনা নিয়ে। যেমন আমার কাছে ইতোমধ্যে দুটো রান্নার অনুষ্ঠান উপস্থাপনা করার অফার এসেছে। তো এরকম রান্নার অনুষ্ঠান উপস্থাপনা বা কোনো ছোটদের অনুষ্ঠান উপস্থাপনা বা কোনো টক শো- এই টাইপের উপস্থাপনা দিয়েই আমি ফিরতে চাচ্ছি। অবশ্যই আমার সম্মানী বা সেলারি আলোচনা সাপেক্ষে হবে।

পর্দার ভেতরে থেকে কাজ করতে চান জানিয়ে তার ভাষ্য, আমাকে কখনোই আগের মতো খোলামেলা অবতারে দেখা যাবে না। আমি পর্দা মেইনটেইন করে যতটুকু মিডিয়ায় পার্টিসিপেট করা সম্ভব ততটুকুই করতে চাচ্ছি। এবং আমি চাচ্ছি আমার পরিচিত ডিরেক্টর প্রডিউসার আমার সাথে যোগাযোগ করুক। আমি আবারও বলছি, রান্নার অনুষ্ঠান উপস্থাপনা বা টক শো এই টাইপের অনুষ্ঠান উপস্থাপনার জন্য অপেক্ষা করছি। আমি সেরকম কিছু নিয়েই মিডিয়ায় ফিরতে চাচ্ছি, আগের মতো খোলামেলা কিছু নিয়ে না। থ্যাঙ্ক ইউ।

কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে দাম্পত্য সমস্যা ও বিচ্ছেদের ইঙ্গিত দিচ্ছিলেন সানাই। গত ২০ মে রাতে তিনি ফেসবুক পেজে লেখেন, যে স্বামী বুঝেনি তার স্ত্রী তার কাছে কতটুকু দামি, যে স্বামী বুঝেনি তার ওপর তার বিবাহিত স্ত্রীর অধিকার কতটুকু, যে স্বামী বুঝেনি সংসার কী? যে স্বামী বুঝেনি ইসলাম স্বামীর ওপর স্ত্রীর অধিকার কতখানি দিয়েছে, যে স্বামী স্ত্রীর অধিকার আদায় কী জিনিস, সেটা সম্পর্কে অবগত না, যে স্বামী, স্বামী-স্ত্রীর সম্পর্কের চেয়ে অন্য কিছুকে প্রাধান্য দেয়, তার হাতটা আস্তে করে ছেড়ে দেওয়াই উত্তম।

সানাই আরো লেখেন, ইসলাম যে নারীকে সর্বোচ্চ উঁচু আসনে আসীন করেছে, সেই নারীর সম্মান তো এত কম হওয়ার কথা না। নারী তুমি ভীষণ ইম্পর্ট্যান্ট তোমার নিজের কাছে, নিজেকে এত কম দামি মনে করো না। ছেড়ে দেওয়াই উত্তম সেই পুরুষের হাত, যে বুঝেনি নারীর কদর। আলহামদুলিল্লাহ। জীবন সব সময় সুন্দর।

প্রসঙ্গত, মডেল হিসেবে শোবিজে কাজ শুরু করেছিলেন সানাই মাহবুব। পাশাপাশি উপস্থাপনাও করেছেন। এরপর ২০১৬ সালে ‘ভালোবাসা ২৪×৭’ নামে একটি সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন তিনি। পরবর্তীতে আরো কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেও তার কোনো সিনেমাই মুক্তি পায়নি।

পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রে ছিলেন সানাই মাহবুব। শরীরে সার্জারি করিয়ে ব্যাপক সমালোচিত হয়েছিলেন এই মডেল। তবে সেসব বিতর্ক ভুলে এখন নতুনভাবে জীবন পার করতে চান তিনি।

সর্বশেষ
জনপ্রিয়