ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

গোপনে বিয়ে করেছেন শামীম-অহনা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০:৪৭, ৩০ জানুয়ারি ২০২৩  

শামীম-অহনা

শামীম-অহনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ছোট পর্দার জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমানকে ঘিরে একটি পোস্ট। গোপনে বিয়ে করা নিয়ে আলোচনায় আসেন শামীম-অহনা। মূলত, অভিনেতা শামীমই মজার ছলে বিষয়টি উসকে দেন।

গত ২২ জানুয়ারি মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম। অহনাকে ট্যাগ করে দেওয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’ এরপরই বিষয়টি নিয়ে তুমুল আলোচনা সৃষ্টি হয়, মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় শামীম হাসান সরকারের সেই পোস্টটি। নেটিজেনদের অনেকেই তাদের অভিনন্দন জানান। তবে বাস্তবে নয়, সেটি ছিল নাটকের ‘বিবাহের হলফনামা’।

এবার তাদের দুজনেরে আরেক পোস্ট নিয়ে চলছে ফের আলোচনা। সোশ্যাল মিডিয়ায় কেক কাটার মুহূর্তের ভিডিওটি পোস্ট করে নেটিজেনদের দেখার সুযোগ করে দিয়েছেন অহনা। ক্যাপশনে লিখেছেন, ‘দুই ডজন কাজ এত অল্প সময়ে, আলহামদুলিল্লাহ।’ ইতোমধ্যে একসঙ্গে দুই ডজন নাটকের কাজ শেষ করেছেন তারা। এ উপলক্ষে কেক কেটে উদযাপন করেছেন এ জুটি।

অন্যদিকে অহনার পোস্টটি নিজের ওয়ালে শেয়ার করে শামীম হাসান সরকার লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা পেরেছি। আরও যেতে হবে।’ তারা দুজনই নিজেদের পোস্টে একে অপরকে ট্যাগ করে দিয়েছেন। সঙ্গে যুক্ত করেছেন লাভের ইমোজি। আসছে ভালোবাসা দিবসে রিফাত আদনান পাপনের পরিচালনায় ‘কোটি টাকার কাবিন’ নামের একটি নাটকে জুটি বেঁধেছেন শামীম-অহনা।

সর্বশেষ
জনপ্রিয়