ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোয়ায় চুমু খাওয়ার পর হাতে হাত রেখে তামান্না-বিজয়, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ১৬ জানুয়ারি ২০২৩  

তামান্না-বিজয়

তামান্না-বিজয়

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। বিভিন্ন সময়ে বিভিন্ন তারকার সঙ্গে তার নাম জড়িয়েছে। চলতি বছরকে স্বাগত জানাতে ভারতের গোয়াতে গিয়েছিলেন তিনি। আর সেখানে ভারতীয় অভিনেতা বিজয় ভার্মাকে চুম্বন করতে দেখা যায় তামান্নাকে। আর সেই মুহূর্তের একটি ভিডিও ক্লিপ দাবানলের মতো ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

এখন পর্যন্ত গোয়ার চুমুর ভিডিও নিয়ে মুখ খুলেননি বিজয় কিংবা তামান্না। প্রেমের সম্পর্ক নিয়েও মুখে কুলুপ এঁটেছেন তারা। এরই মাঝে ফের একসঙ্গে দেখা দিলেন এই জুটি। একটি ভিডিওতে দেখা যায়, অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে তামান্না। কিছুক্ষণ পর মঞ্চে পা রাখেন বিজয়। তারপর পরস্পরকে জড়িয়ে ধরে ক্যামেরায় পোজ দেন; হাতে হাত রেখে দাঁড়িয়ে থাকতেও দেখা যায় এ জুটিকে।  

পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, এর আগেও বিজয়-তামান্নাকে একসঙ্গে দেখা গেছে। কিন্তু ভক্তরা কখনো প্রত্যাশা করেননি প্রেম করছেন তারা। সম্প্রতি দিলজিৎ দোসাঞ্জের কনসার্টও একসঙ্গে উপভোগ করেন তারা। এ সময়ের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। গত ২১ ডিসেম্বর তামান্নার জন্মদিন ছিল। এদিন তামান্নার বাড়িতে উপস্থিত ছিলেন বিজয়। তবে গোয়াতে একসঙ্গে নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে সবার নজর কাড়েন এই যুগল।

‘‘একটি সিনেমার প্রদর্শনীতে প্রথম দেখা হয় বিজয়-তামান্নার। ‘লাস্ট স্টোরিস টু’ সিনেমার শুটিং গোয়াতে করেছেন, সেখানে তারা একসঙ্গে অনেক সময় কাটিয়েছেন। এখন পরস্পরের সঙ্গ উপভোগ করছেন। তবে তাদের এই সম্পর্ক পরবর্তী স্টেজে নিয়ে নিয়ে যাওয়ার সময় এখনো হয়নি।’’

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। গত ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। যেমন— তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’; হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।

সর্বশেষ
জনপ্রিয়