ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৭, ২৪ এপ্রিল ২০২৪  

সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা

সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা

শচীনকন্যা সারা টেণ্ডুলকার ও ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনা বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। আচমকা, ‘কাহানি মে টুইস্ট’। টিনসেল টাউনে জোর গুঞ্জন, সারা-শুভমানের মাঝে ‘উড়ে এসে জুড়ে’ বসেছেন এক স্প্যানিশ সুন্দরী। তাকেই নাকি এখন চোখে হারাচ্ছেন ‘মেন ইন ব্লু’র তরুণ তুর্কি। তাহলে কি সারার সঙ্গে শুভমানের সম্পর্ক ভেঙে গেল?

সারা টেণ্ডুলকার না সারা আলি খান, কাকে মন দিয়েছেন শুভমান? এই জল্পনা বহুদিন ধরেই চলছিল। কিন্তু ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের সঙ্গে কথা বলতে গিয়ে সারা আলি খান বলে দেন, ‘সারা পৃথিবী ভুল সারার পিছনেই পড়ে রয়েছে।’ এদিকে শচীনকন্যার সঙ্গেই শুভমানকে আম্বানিদের পার্টি থেকে বেরোতে দেখা যায়। এতেই দুইয়ে দুইয়ে চারের মতো প্রেমের অংক মেলাতে থাকেন নেটিজেনরা।

এমনকী, শুভমানের খেলার সময় শচীনকন্যাকে যখনই স্টেডিয়ামে দেখা গিয়েছে, ‘সারা সারা’ স্লোগানও দেওয়া হয়েছে। যদিও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গায়ক এড শিরানের সঙ্গে কথা বলতে গিয়ে শুভমান জানিয়েছিলেন তিনি ঘোরতরভাবে ‘সিঙ্গেল’। কিন্তু নেটিজেনরা তা মানার পাত্র নন। ক্রিকেটারের সঙ্গে এবার জুড়েছে মারিয়া আরোয়োগ নামের এক স্প্যানিশ সুন্দরীর নাম। এর সূত্র কী? সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও।

এই ভিডিও আইপিএলের ম্যাচ চলাকালীন ক্যামেরাবন্দি হয়েছে। ভিডিওতে মারিয়াকে দর্শকাসনে দেখা যাচ্ছে। এদিকে শুভমান বসেছিলেন মাঠের বাইরের ডাগ আউটে। বড় স্ক্রিনে মারিয়ার ছবি দেখানোমাত্রই শুভমানের মুখের ভঙ্গি পাল্টে যায়। যেন মুগ্ধ হয়ে মারিয়ার দিকে তাকিয়ে ছিলেন ক্রিকেটার।

এতেই নেটিজেনরা প্রশ্ন তুলছেন, তাহলে কি সারাকে ভুলে গেলেন ক্রিকেটার? বিদেশিনীতেই মজেছেন তিনি? অনেকে আবার বলছেন, এ শুধু সাময়িক সৌন্দর্যের মুগ্ধতা। সারা শুভমানের হৃদয়ে যথাস্থানে আছেন বলেই দাবি তাদের।

সর্বশেষ
জনপ্রিয়