ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৫ ১৪৩০

অধরা বুর্জ খলিফা, গানেই সন্তুষ্ট শাকিব ভক্তরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৫২, ২৯ মার্চ ২০২৪  

অধরা বুর্জ খলিফা, গানেই সন্তুষ্ট শাকিব ভক্তরা

অধরা বুর্জ খলিফা, গানেই সন্তুষ্ট শাকিব ভক্তরা

কথা ছিল, ঢালিউড সুপারস্টার শাকিব খানের এবারের জন্মদিনটি সোনায় সোহাগা করে তুলবে মুক্তিপ্রতীক্ষিত ‘রাজকুমার’। কেননা প্রযোজক আরশাদ আদনান জানিয়েছিলেন ছবির ট্রেলার প্রকাশ পাবে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায়।

বলেছিলেন, ‘মরুর বুক থেকে আমরা প্রচারণা শুরু করতে চাই। সেদিন শাকিব খানের জন্মদিন; ২৮ মার্চ বুর্জ খলিফায় শাকিবের জন্মদিন উদযাপন ও ‘রাজকুমার’র প্রমো চালানোর চেষ্টায় আছি। নাইন্টি নাইন পয়েন্ট নাইন পার্সেন্ট আশাবাদী, বাকিটা ২১ মার্চ মধ্যে পরিষ্কার হয়ে যাবে।’

ঘুম উড়ে গিয়েছিল শাকিবিয়ানদের। প্রিয় তারকাকে দৈত্যকায় ভবনটিতে দেখার তর সইছিল না। উদ্বাহু নৃত্য করতে করতে ২৮ মার্চের অপেক্ষায় ছিলেন তারা। এমন টান টান উত্তেজনাকর মুহূর্তে ছন্দপতনের আভাস দেয় ২৭ মার্চের সন্ধ্যা। খবর আসে, কিং খানের জন্মদিনে প্রকাশ করা হবে ‘রাজকুমার’-এর টাইটেল ট্র্যাক। 

খবরটি সন্দিহান করে তোলে শাকিবিয়ানদের। কথা ছিল শাকিবের আলোয় আলোকিত হবে মরুভূমির বুকে দাঁড়িয়ে থাকা বুর্জ। তবে কেন গানের ঘনঘটা— ভাবতে ভাবতে ঝিমুতে থাকেন তারা। অতঃপর ২৮ মার্চ কিং খানের জন্মদিন। সংবাদমাধ্যমে চলে আসে মন খারাপ করা একটি খবর। ‘রাজকুমার’-এর ট্রেলার দেখানো হচ্ছে না বুর্জ খলিফায়।

তবে কি এসব ফাঁকা বুলি ছিল- উত্তর খুঁজতে খুজতে যখন দিনের আলোর সঙ্গে নিভে গেছে সম্ভাবনার আলো তখন সামাজিক মাধ্যমে প্রকাশ পায় ‘রাজকুমার’ সিনেমার টাইটেল সং। কী আর করার? বুর্জ খলিফা যখন অধরা তখন গানই ভরসা। ভাই জাননের ওপর তো আর নারাজ হতে পারেন না শাকিবিয়ানরা। অপ্রাপ্তিগুলো মুছে ভাঙা মন চাঙ্গা করতে তারা চোখ রাখেন গানে।

আসিফ ইকবালের লেখা বালাম-কোনালের কণ্ঠে গানটিতে উঠে এসেছে মার্কিনী অভিনেত্রী কোর্টনি কফির সঙ্গে ভাইজানের রসায়ন। সংগীত পরিচালনা করেছেন আকাশ সেন। মার্কিন মুলুকে ধারণ করা হয়েছে গানটি দৃশ্যগুলো। তাতে চোখ রেখে বুর্জ খলিফার আক্ষেপ মুছে মন্তব্যের ঘরে শুভকামনা জানিয়েছেন শাকিবিয়ানরা। তোলেননি কোনো অভিযোগ। এ যেন শাকিবের প্রতি ভক্তদের ভালোবাসার এক উজ্জ্বল দৃষ্টান্ত!

পরিচালক হিমেল আশরাফের কথানুযায়ী প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে ‘রাজকুমার’। এতে শাকিব, কোর্টনি কফি ছাড়া আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, এরফান মৃধা শিবলু, ডাক্তার এজাজ প্রমুখ। ঈদে মুক্তি পাবে ছবিটি।

সর্বশেষ
জনপ্রিয়