ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দেখে নিন, তৌসিফ ও পায়েলের বাসর রাত!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১১:২৮, ৩০ জানুয়ারি ২০২৩  

তৌসিফ-পায়েল

তৌসিফ-পায়েল

কোনো বিশেষ দিবস মানেই বিশেষ নাটকের হিড়িক পড়ে যায় ছোট পর্দার নির্মাতা এবং অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে। বেশ সরব হন নাটকে বিশেষ গল্পে নিজেদের উপস্থাপন করতে। সেই ধারাবাহিকতায় পিছিয়ে নেই ছোট পর্দার তরুণ নির্মাতা মাসরিকুল আলম। 

আসন্ন ভালবাসা দিবসকে সামনে রেখে নির্মাণ করেছেন ‘বউ বোঝে না’ শিরোনামের একটি নাটক। যেখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সময়ের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব এবং অভিনেত্রী কেয়া পায়েলকে। গল্পে শাহেদ চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ। সূচি চরিত্রে আছেন কেয়া পায়েল। সোহাইল রহমানের চিত্রনাট্যে সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে নাটকটি। 

নাটকটি প্রসঙ্গে তৌসিফ মাহবুব বলেন, ‘ভালোবাসা দিবস উপলক্ষে নাটকটি করেছি। ফলে রোমান্টিক একটি বিষয় আছে। তবে গল্পটা বেশ আলাদা। রয়েছে দারুণ সব সাসপেন্স। তাই আগাম কিছু বলতে চাচ্ছি না।’

‘বউ বোঝে না’ নাটকের নির্মাতা মাসরিকুল আলম বলেন, ‘বউ বোঝে না’ নাটকটি সোহাইল রহমানের খুব জনপ্রিয় একটা রম্য গল্প থেকে করা। নাটকটি বানাতে গিয়ে আমরা হাসির জন্য অনেক সময়ই শুটিং বন্ধ রাখতে হয়েছে। আশা করি দর্শকরা প্রচুর হাসবে।

নাটকের গল্প জানতে চাইলে তিনি বলেন, শাহেদের নতুন বিয়ে হয়েছে, বাসর রাত। শাহেদ তার বউ সূচির হাত ধরতে গেল রোমান্টিক ভাব নিয়ে। কিন্তু সূচি ঝটকা দিয়ে নিজেকে সরিয়ে নিলো। তার চোখে ভয়ার্ত দৃষ্টি। শাহেদ ভাবল মেয়েটাকে সময় দেয়া উচিত। কিন্তু না। সময় দিয়েও অবস্থার কোনো পরিবর্তন হচ্ছে না। কিছুতেই শাহেদের বউ বুঝতে চাইছে না, বিয়ের পর হাত ধরা অন্যায় কিছু না! এমনই এক বিয়ে পরবর্তী মজার ও বিব্রতকর ঘটনা নিয়ে নির্মাণ হলো ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘বউ বোঝে না’।

বিশ্ব ভালোবাসা দিবসের (১৪ ফেব্রুয়ারি) আয়োজনে ‘বউ বোঝে না’ নাটকটি সিএমভির ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে বলে জানান নির্মাতা।

সর্বশেষ
জনপ্রিয়